1. nasiralam4998@gmail.com : admi2017 :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন

অভিনেতা চন্দ্র মোহনের মৃত্যু, তারকাদের শোক

  • আপডেট টাইম : রবিবার, ১২ নভেম্বর, ২০২৩
  • ২৪ বার
আল্লু অর্জুন, চন্দ্র মোহন, রাম চরণ (বাঁ থেকে)

তেলেগু সিনেমার বরেণ্য অভিনেতা চন্দ্র মোহন মারা গেছেন। শনিবার (১১ নভেম্বর) সকাল ৯টা ৪৫ মিনিটে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার বয়স হয়েছিল ৮০ বছর।

টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, দীর্ঘ দিন ধরে বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন চন্দ্র মোহন। তা ছাড়া কিডনি, হার্টের সমস্যায়ও ভুগছিলেন। গতকাল সকালে নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হলে তাকে হায়দরাবাদের অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানে মারা যান এই বরেণ্য অভিনেতা। মৃত্যুকালে স্ত্রী ও দুই কন্যা রেখে গেছেন। সোমবার (১৩ নভেম্বর) হায়দরাবাদে তার শেষকৃত্য সম্পন্ন হবে।

চন্দ্র মোহনের মৃত্যুতে দক্ষিণী সিনেমার অনেক তারকা শোক প্রকাশ করেছেন। এক টুইটে আল্লু অর্জুন লিখেছেন, ‘শান্তিতে ঘুমান চন্দ্র মোহন গুরু। আপনি সবসময়ই আমাদের হৃদয়ে থাকবেন।’

রাম চরণ এক টুইটে লিখিছেন, ‘চন্দ্র মোহন গুরুর পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। চলচ্চিত্রের মাধ্যমে আজীবন আমাদের মাঝে বেঁচে থাকবেন।’ তা ছাড়াও শোক প্রকাশ করেছেন এনটিআর জুনিয়র, রবি তেজা, সাই ধরম তেজ, নানি প্রমুখ।

১৯৪৩ সালের ২৩ জানুয়ারি অন্ধ্রপ্রদেশের কৃষ্ণা জেলার পামিদিমুকালা গ্রামে জন্মগ্রহণ করেন চন্দ্র মোহন। তার আসল নাম মল্লামপল্লী চন্দ্রশেখর রাও। তবে চন্দ্র মোহন নামে অধিক পরিচিত তিনি।

১৯৬৬ সালে ‘রঙ্গুলা রত্নম’ সিনেমার মাধ্যমে তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে পরিচিতি লাভ করেন চন্দ্র মোহন। এই সিনেমার জন্য ওই রাজ্য সরকারের হাত থেকে সেরা অভিনেতা হিসেবে নন্দী পুরস্কার পান। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে নয় শতাধিক সিনেমায় অভিনয় করেছেন এই ভার্সেটাইল অভিনেতা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..