1. nasiralam4998@gmail.com : admi2017 :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন

বিএনপির সাংগঠনিক সম্পাদক প্রিন্স কারাগারে

  • আপডেট টাইম : বুধবার, ৮ নভেম্বর, ২০২৩
  • ৩৫ বার

নাশকতার অভিযোগে রাজধানীর পল্টন থানায় দায়ের করা মামলায় বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্সকে রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে।

বুধবার (৮ নভেম্বর) মামলার তদন্ত কর্মকর্তা পল্টন মডেল থানার সাব-ইন্সপেক্টর ফরহাদ মাতুব্বর আসামিকে আদালতে হাজির করে তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ফারাহা দিবা ছন্দার আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। গত ৫ নভেম্বর এমরান সালেহ প্রিন্সের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

পল্টন মডেল থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার সাব-ইন্সপেক্টর শাহ আলম এসব তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে ৪ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজধানীর বাড্ডায় বোনের বাসা থেকে ডিবি পরিচয়ে কয়েকজন এমরান সালেহ প্রিন্সকে নিয়ে যায় বলে তার পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়।

মামলায় অভিযোগ করা হয়, গত ২৮ অক্টোবর রাজধানীর নয়া পল্টনে বিএনপি মহাসমাবেশ হঠাৎ বন্ধ হলে শান্তিনগর মোড় এবং ফকিরাপুল মোড় হয়ে হাজার হাজার লোক যাওয়ার সময় বিভিন্ন ধরনের উস্কানিমূলক স্লোগান দিতে থাকে। তখন এজাহারনামীয় আসামিরা এবং বিএনপি ও এর অঙ্গ সংগঠনের অজ্ঞাতনামা ৪০০-৫০০ নেতাকর্মী বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, মির্জা আব্বাস ও আব্দুস সালামদের উস্কানিতে ও প্রত্যক্ষ নির্দেশনায় পল্টন মডেল থানাধীন পুলিশ ক্যান্টিনে প্রবেশ করে ব্যাপক ভাঙচুর এবং তাণ্ডব চালায়। পুলিশের ওপর অতর্কিত হামলা চালানো হয়। এএসআই এরশাদুল হককে আহত করে তার পিস্তল ছিনিয়ে নেয় আসামিরা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..