1. nasiralam4998@gmail.com : admi2017 :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন

আপত্তিকর ভিডিও’ নিয়ে মুখ খুললেন রাশমিকা

  • আপডেট টাইম : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ৩৭ বার

ভারতীয় সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। তার একটি আপত্তিকর ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। যদিও এটি ডিপফেক ভিডিও। কিন্তু আপাতদৃষ্টিতে তা বোঝা কঠিন।

এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন অমিতাভ বচ্চন। কিন্তু এ নিয়ে নীরব ছিলেন রাশমিকা মান্দানা। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুললেন এই অভিনেত্রী।

সোমবার (৬ নভেম্বর) সন্ধ্যায় ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট দিয়েছেন রাশমিকা মান্দানা। তাতে এ অভিনেত্রী লিখেন, ‘নেটদুনিয়ায় আমার ডিপফেক ভিডিও ছড়িয়ে পড়ার বিষয় নিয়ে কথা বলতে আমার ভীষণ খারাপ লাগছে। সত্যি বলতে বিষয়টি নিয়ে আমি শঙ্কিত। এই শঙ্কা শুধু নিজের জন্য না, বরং তাদের প্রত্যেকের জন্য, যারা প্রযুক্তির অপব্যবহারের কারণে ক্ষতির মুখে পড়েছেন।’

সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে এ অভিনেত্রী লিখেন, ‘আজ একজন নারী ও অভিনেত্রী হিসেবে আমি আমার পরিবার, বন্ধু-বান্ধব, শুভাকাঙ্ক্ষীদের কাছে কৃতজ্ঞ; যারা আমাকে এই সময়ে সমর্থন করে পাশে দাঁড়িয়েছেন। কিন্তু এই ঘটনা যদি আমার স্কুল কিংবা কলেজ জীবনে ঘটতো, তবে আমি কীভাবে বিষয়টি সামাল দিতাম তা কল্পনাও করতে পারছি না। আমাদের সকলের উচিত সমষ্টিগতভাবে এই ধরনের সমস্যা নিয়ে কথা বলা।’

রাশমিকার পরবর্তী সিনেমা ‘অ্যানিমেল’। এতে রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। সন্দীপ রেড্ডি ভাঙা পরিচালিত এ সিনেমা আগামী ১ ডিসেম্বর মুক্তি পাবে। এটি প্রযোজনা করেছেন গুলশান কুমার।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..