1. nasiralam4998@gmail.com : admi2017 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন

গাজীপুরে বাসে পেট্রোল ঢেলে আগুন

  • আপডেট টাইম : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ৬১ বার

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকায় যাত্রীবাহী একটি বাসে পেট্রোল ঢেলে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (৬ নভেম্বর) ভোর ৪টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ ঘটনা ঘটে। এতে অল্পের জন্য রক্ষা পেয়েছেন বাসের চালক।

বাসচালক হাবিবুর রহমান জানান, কেপি পরিবহনের একটি বাস দিয়ে প্রতিদিন ভোরে গাজীপুর মহানগরীর কোনাবাড়ী থেকে শ্রমিক নিয়ে কালিয়াকৈর উপজেলার কালামপুর এলাকার একটি কারখানায় যান। প্রতিদিনের মতো আজও ভোরে কোনাবাড়ীর দিকে যাচ্ছিলেন। পথে সফিপুর বাজারে পূর্ব পাশে আরেকটি বাসের কারণে তার বাসের গতি কমাতে হয়। এসময় চার থেকে পাঁচজন যুবক দৌড়ে বাসে ওঠেন। এরপর তারা গাড়িতে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যান।

হাবিবুর রহমান বলেন, ৪-৫ জন যুবক যখন বাসে উঠে তখন তাদের বলেছি, ভাই আমি তো কোন যাত্রী নিব না আপনারা কেন উঠেছেন? তখন তারা আমাকে বলে, তোর কোথাও যাওয়া লাগবে না। এই কথা বলার সঙ্গে সঙ্গে তাদের হাতে থাকা বোতল থেকে তেল ছিটিয়ে দেয়। পরে আগুন দিয়ে পালিয়ে যায়। আমি অল্পের জন্য দৌড়ে নেমে গিয়ে বেঁচে গেছি।

কালিয়াকৈরে ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. রায়হান বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে, এর আগেই গাড়ির ভেতরের এবং সামনের অধিকাংশ পুড়ে যায়।

কালিয়াকৈরে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান বলেন, ভোররাতে দুর্বৃত্তরা ঘটনাটি ঘটিয়েছে। তাদের চিহ্নিত করে গ্রেপ্তার করা হবে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..