1. nasiralam4998@gmail.com : admi2017 :
সোমবার, ২০ মে ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন

অবরোধে মাঠে আওয়ামী লীগ

  • আপডেট টাইম : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  • ৫৬ বার

বিএনপি-জামায়াতের ডাকা দ্বিতীয় দফা অবরোধের প্রথম দিনে যেকোনো ধরনের অনাকঙ্ক্ষিত ঘটনা ও নাশকতা ঠেকাতে মাঠে রয়েছেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। সকাল থেকে রাজপথ দখলে নিয়ে মিছিল-মিটিং, সমাবেশ এবং অবস্থান কর্মসূচি পালন করেছেন তারা।রোববার (৫ নভেম্বর) রাজধানীর বিভিন্ন স্থানে এসব কর্মসূচি পালন করছেন দলের নেতাকর্মীরা। সকালে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে প্রতিদিনের মতো অবস্থান নেন বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর নেতৃত্বে উপস্থিত রয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হাবিবুর রহমান সিরাজ, সহ সভাপতি হেদায়াতুল ইসলাম স্বপন, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মোরশেদ হোসেন কামাল, মিরাজ হোসেন, মহিউদ্দিন আহমেদ মহি, সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবির, আক্তার হোসেন, আইন সম্পাদক জগলুর কবির, দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ।

এছাড়া আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদও উপস্থিত রয়েছেন।এছাড়া আওয়ামী লীগের কার্যালয়ের সামনে যুবলীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ আলাদাভাবে অবস্থান নিয়েছেন।

এদিকে রাজধানীর যাত্রাবাড়ীসহ ঢাকা-৫ আসনের বিভিন্ন এলাকায় নেতাকর্মীদের নিয়ে মিছিল, সমাবেশ ও অবস্থান কর্মসূচি করেছেন স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি কামরুল হাসান রিপন।  কর্মসূচিতে ঢাকা-৫ আসনের বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সহস্রাধিক নেতাকর্মী অংশ নেন।

এ সময় উপস্থিত ছিলেন যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের নেতা বীর মুক্তিযোদ্ধা এম এ মান্নান, ডেমরা থানা আওয়ামী লীগ নেতা সিফাত সাদেকীন চপল, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি সৈয়দ আহমেদ প্রমুখ।রোববার সকাল থেকে ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে বিএনপি। তাদের শরিকরাও এই অবরোধ পালন করবে। পাশাপাশি জামায়াতে ইসলামীও আলাদা করে এই ৪৮ ঘণ্টা অবরোধ কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে।এর আগে গত সপ্তাহের শেষ তিন দিন (৩১ অক্টোবর-২ নভেম্বর) টানা অবরোধ পালন করে বিএনপি-জামায়াত। তার আগে ২৯ অক্টোবর হরতাল পালন করে বিএনপি ও এর শরিকরা। বিএনপি-জামায়াতের হরতাল অবরোধ প্রতিরোধের ডাক দিয়ে রাজপথে মিছিল মিটিং সমাবেশ করছে আওয়ামী লীগ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..