1. nasiralam4998@gmail.com : admi2017 :
শনিবার, ১৫ জুন ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন

অবরোধে নিরাপত্তায় মাঠে র‍্যাবের ৩০০ টহল দল

  • আপডেট টাইম : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  • ৫১ বার

বিভিন্ন রাজনৈতিক দলের ডাকা দেশব্যাপী অবরোধ কর্মসূচিতে জনজীবন স্বাভাবিক রাখা ও জানমালের নিরাপত্তা নিশ্চিত করাসহ রাষ্ট্রীয় সম্পদ সুরক্ষায় র‍্যাব ফোর্সেস পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে।

এরই ধারাবাহিকতায় রাজধানীতে ৭০টি টহল দলসহ দেশব্যাপী র‍্যাব ফোর্সেসের ১৫টি ব্যাটালিয়নের প্রায় ৩০০ টহল দল নিয়োজিত করা হয়েছে। পাশাপাশি দেশব্যাপী গোয়েন্দা নজরদারি কার্যক্রম চলমান থাকবে।

রোববার (৫ নভেম্বর) র‍্যাব লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানান, কেউ যদি কোনো ধরনের নাশকতা কিংবা সহিংসতার পরিকল্পনা করে তাকে দ্রুত শনাক্ত করে আইনের আওতায় আনা হবে। যেকোনো পরিস্থিতি মোকাবিলায় র‍্যাব ফোর্সেসের স্পেশাল টিম ও স্টাইকিং ফোর্স রিজার্ভ রাখা হয়েছে। নাশকতা ও সহিংসতা প্রতিরোধে র‍্যাব ফোর্সেস সার্বক্ষণিক দেশব্যাপী নিয়োজিত থাকবে।

তিনি আরও বলেন, আপনারা জানেন সাম্প্রতিক সময়ে দেশের বিভিন্ন স্থানে দুস্কৃতিকারী ও সন্ত্রাসীরা নাশকতা ও সহিংসতার মতো ঘটনা ঘটিয়েছে। যারা এই ধরনের নাশকতা ও সহিংসতার সাথে জড়িত ছিল, তাদেরকে সিসিটিভি ফুটেজ, ভিডিও ফুটেজ ও অন্যান্য তথ্যাদি বিশ্লেষণ করে শনাক্তপূর্বক আইনের আওতায় নিয়ে আসতে কাজ করছে র‍্যাব।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..