1. nasiralam4998@gmail.com : admi2017 :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১২ অপরাহ্ন

নির্বাচন নয় , শারীরিক সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন ডিপজল

  • আপডেট টাইম : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ৪০ বার

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। তিনি এবারের জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিবেন বলে খবর চাউর হয়েছে। তবে ডিপজল বলছেন ভিন্ন কথা।

কথা প্রসঙ্গে আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের কথা বলেছিলেন তিনি। এই বিষয় তিনি বলেছেন, এ মুহূর্তে নির্বাচন নিয়ে ভাবছি না। কারণ, আমার শারীরিক অসুস্থতা। আমি শারীরিকভাবে পুরোপুরি সুস্থ নই। সংবাদমাধ্যমের সাথে কথা প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে নির্বাচনের কথা বলেছিলাম। তবে নির্বাচন করব, এমন কথা জোর দিয়ে বলিনি।

তিনি বলেন, এ মুহূর্তে আমার সুস্থতা মূল বিষয়। আমি চিকিৎসকের পরামর্শে চলছি। বাম চোখে অপারেশন করেও সমস্যা রয়ে গেছে। তাছাড়া শারীরিক অন্যান্য কিছু সমস্যা আছে। শারীরিক সুস্থতার চেয়ে বড় কিছু নেই। আল্লাহর সবচেয়ে বড় নেয়ামত সুস্থতা। যে অসুস্থ হয়নি, সে ছাড়া সুস্থতার নেয়ামত কেউ বুঝতে পারবে না। আমি আমার ভক্ত, দর্শক ও সবার কাছে দোয়া চাই, যাতে আল্লাহ আমাকে দ্রুত সুস্থ করে দেন। আমিও সবার জন্য দোয়া করি, যে যেখানে আছেন, নিরাপদে থাকুন, সুস্থ থাকুন।

চলচ্চিত্র নিয়ে তিনি বলেন, আমি শিল্পী। এটাই আমার মূল কাজ। আমার ধ্যানজ্ঞান ফিল্ম। এখানেই থাকতে চাই। যতদিন বেঁচে আছি, ফিল্ম নিয়ে কাজ করে যেতে চাই। অসুস্থতার কারণে নতুন সিনেমার কাজ ও শুটিং শুরু করতে দেরি হচ্ছে। বেশ কয়েকটি সিনেমা মুক্তির তারিখ পিছিয়ে দিতে হয়েছে। সুস্থ হলে কাজ শুরু করব।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..