1. nasiralam4998@gmail.com : admi2017 :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন

পৃথক সড়ক দুর্ঘটনায় নোয়াখালীতে ২ যুবক নিহত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩
  • ২৬ বার

নোয়াখালী বেগমগঞ্জ উপজেলায় প্রাইভেটকারের ধাক্কায় ও সদর উপজেলাতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই যুবকের মৃত্যু হয়েছে।

বুধবার রাতে দিকে জেলার বেগমগঞ্জ উপজেলার গ্লোবাল কোম্পানির সামনের সড়কে ও সদর উপজেলার হোয়াইটল পার্টি সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটেছে জানা গেছে।

নিহতরা হলেন- মোটরসাইকেলচালক মো. রাব্বি হোসেন (৩০) ও পথচারী মো. মিলন (৩৫)।

রাব্বি নোয়াখালী পৌরসভার গোফাই এলাকার মো. বিল্লাল হোসেনের ছেলে এবং মিলন বেগমগঞ্জ উপজেলার আলাইয়াপুর ইউনিয়নের মিয়াপুর গ্রামের চাঁন মিয়া হাজী বাড়ির আবু তাহেরের ছেলে।

স্থানীয় সূত্রের বরাত দিয়ে জানা যায়, সন্ধ্যা ৭টার দিকে নোয়াখালী পৌরসভার হোয়াইট হলের মার্কেটের সামনে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গুরুতর আহত হন রাব্বি। পরে স্থানীয়রা লোকজন তাকে উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে, একই দিন সন্ধ্যা ৭টার দিকে বেগমগঞ্জ উপজেলার গ্লোবাল কোম্পানির সামনে রাস্তা পারাপারের সময় প্রাইভেটকারের সঙ্গে ধাক্কা লেগে গুরুতর আহত হন পথচারী মিলন। তাৎক্ষণিক স্থানীয় লোকজন ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে জানতে চাইলে সুধারাম থানার ওসি মীর জাহেদুল হক রনি বলেন, দুর্ঘটনার বিষয়গুলো বেশি হাইওয়ে পুলিশ দেখে। এ জন্য অনেক সময় আমাদের জানানো হয় না।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..