1. nasiralam4998@gmail.com : admi2017 :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন

ডিবি পরিচয়ে চাঁদাবাজি, পুলিশ ও কথিত সাংবাদিকসহ গ্রেপ্তার ৩

  • আপডেট টাইম : বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩
  • ৬৪ বার

ঢাকার আশুলিয়ায় ব্যবসায়ীর কাছে থেকে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করার অভিযোগে তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার (২৫ অক্টোবর) দুপুরে আশুলিয়া থানা থেকে তাদের ঢাকার আদালতে পাঠানো হয়।

এর আগে, মঙ্গলবার রাতে আশুলিয়ার ডেন্ডাবর পল্লী বিদ্যুৎ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী বাদী হয়ে তিন জনের বিরুদ্ধে মামলা করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার আমিনুল ইসলাম (৪৫), ফরিদপুর জেলার সালথা থানার শামীম (৪৫) ও আশুলিয়ার ইয়ারপুর মন্ডলপাড়া এলাকার কাহিরুল ইসলাম ওরফে খাইরুল (৪৫)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যায় ভুক্তভোগীর দোকানে গিয়ে ডিবি পরিচয়ে ট্রেড লাইসেন্স আছে কিনা দেখতে চাওয়া হয়। পরে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন তারা। কথাবার্তায় সন্দেহ হলে টাকা পরের দিন দিবেন বলে জানান ভুক্তভোগী। মঙ্গলবার ভুক্তভোগীর কাছে টাকা দাবি করলে তিনি তাদের পরিচয়পত্র দেখতে চান। পরে ডিবি পুলিশের পরিচয়পত্র দেখাতে ব্যর্থ হলে স্থানীয়দের সহায়তায় তাদের আটক করে র‍্যাবের টহল দলের কাছে তুলে দেওয়া হয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নাসির উদ্দিন বলেন, গ্রেপ্তার আসামিরা ডিবি পরিচয়ে চাঁদা দাবি করেছিল। পরে দাবিকৃত টাকা নিতে আসলে তাদের আটক করে র‌্যাবের হাতে তুলে দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..