1. nasiralam4998@gmail.com : admi2017 :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন

যুব সমাবেশে যোগ দিতে রাজধানীর নয়া পল্টনে সকাল থেকে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা

  • আপডেট টাইম : সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩
  • ৬১ বার

জাতীয়তাবাদী যুবদল আয়োজিত যুব সমাবেশে যোগ দিতে রাজধানীর নয়া পল্টনে সকাল থেকে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা। নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে এ সমাবেশ করছে সংগঠনটি।

সোমবার (১৬ অক্টোবর) দুপুরে নয়া পল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ সমাবেশ শুরু হয়েছে।

সকাল ১১টার পর থেকেই মিছিল নিয়ে সমাবেশস্থলে যোগ দিতে থাকেন নেতাকর্মীরা। এরইমধ্যে দেশের বিভিন্ন জেলা ও মহানগর থেকে নেতাকর্মীরা সমাবেশে উপস্থিত হয়েছেন। সমাবেশস্থলে ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড হাতে নিয়ে স্লোগান দিচ্ছেন বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা। ট্রাক দিয়ে অস্থায়ী মঞ্চ প্রস্তুত করা হয়েছে।

সমাবেশের বিষয়ে ঢাকা মহানগর উত্তরের ৩৫ নম্বর ওয়ার্ড যুবদলের আহ্বায়ক মো. ফেরদৌস সাইমন বলেছেন, ‘ঢাকাসহ সারা দেশের নেতাকর্মীরা নয়া পল্টনে সমবেত হয়েছি। এসব কর্মসূচি পালনের মধ্যে দিয়ে সরকারপতনের আন্দোলন আরও ত্বরান্বিত হবে।’

যুবদলের সভাপতি সুলতান সালাহ উদ্দিন টুকুর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টনের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও গয়েশ্বর চন্দ্র রায়। এছাড়াও বিএনপির জ্যেষ্ঠ নেতারাসহ যুবদল শীর্ষ নেতারা বক্তব্য রাখবেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..