1. nasiralam4998@gmail.com : admi2017 :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন

যখনই রিয়েলিটি চেকটা হয় তখন কিন্তু আমরা ব্যর্থই হয়েছি

  • আপডেট টাইম : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬০ বার

এখন পর্যন্ত এশিয়া কাপে বাংলাদেশ চার ম্যাচ খেলেছে দুই দেশের তিন শহরে। ১০ দিনের ব্যবধানে এই ম্যাচগুলো খেলার পর সুপার ফোরের শেষ ম্যাচের আগে ৫ দিনের বিরতি পেয়েছেন ক্রিকেটাররা।

ধকল কাটিয়ে ফুরফুরে রূপে ফেরার জন্য তিন দিনের বিশ্রাম দিয়েছে টিম ম্যানেজম্যান্ট। এই বিশ্রামের সময় হোটেলে জিম-পুল সেশনসহ রিহ্যাব চলবে। গরমের মধ্যে টানা খেলার ফলে কয়েকজন ছোটখাটো ইনজুরিতে ভুগছেন। এ সময় তাদের নিয়ে কাজ করবেন ফিজিও।

১৩ সেপ্টেম্বর থেকে অনুশীলন শুরু করবে দল। একই দিন অধিনায়ক সাকিব আল হাসান ও মুশফিকুর রহিমেরও যোগ দেওয়ার কথা রয়েছে। তারা আজ (রোববার) ছুটি কাটানোর উদ্দেশ্য কলম্বো ত্যাগ করেন।

সুপার ফোরে ক্রিকেটারদের পারফরম্যান্সে নাখোশ প্রধান কোচ হাথুরুসিংহে। টিম ম্যানেজম্যান্টের সূত্র জানায়, আজ পূর্ণাঙ্গ বিশ্রামের পর কাল দলের সঙ্গে বৈঠকে বসবেন প্রধান কোচ। সেখানে সমস্যা, ঘাটতি খুঁজে বের করে সমাধানের চেষ্টা করা হবে।

এর আগে গতকাল ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে সাকিব জানিয়েছেন, এশিয়া কাপ তাদের জন্য রিয়েলিটি চেক। যেখানে সমস্যা খুঁজে বের করে সমাধান করতে হবে।

সাকিব বলেন, ‘যখনই রিয়েলিটি চেকটা হয় তখন কিন্তু আমরা ব্যর্থই হয়েছি। এটা ভালো যে বিশ্বকাপের আগে আগে এই টুর্নামেন্টটা হয়েছে। সবাই অবশ্যই চিন্তা করবে এই সমস্যাগুলো কীভাবে সমাধান করা যায়। তখন হয়তো আরও ভালো হবে।’

আফগানিস্তানকে উড়িয়ে সুপার ফোর নিশ্চিত করেছিল বাংলাদেশ। সুপার ফোরে এসে দুই ম্যাচেই ব্যর্থ বাংলাদেশের ব্যাটিং। তার কুফল দিতে হয়েছে হার দিয়ে। প্রথম ম্যাচে লাহোরে পাকিস্তানের কাছে ৭ উইকেটে হারার পর গতকাল শ্রীলঙ্কার কাছে হারে ২১ রানে। বাংলাদেশের শেষ ম্যাচ কলম্বোতে, ১৫ সেপ্টেম্বর।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..