1. nasiralam4998@gmail.com : admi2017 :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন

আওয়ামী লীগের কাছে সেলফি ক্ষমতার বিরাট উৎস-আলাল

  • আপডেট টাইম : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৭ বার
ফাইল ফটো

বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, আমরা বিশ্বাস করি দেশের মালিক জনগণ। তারাই সব ক্ষমতার উৎস। অথচ গতকাল থেকে আওয়ামী লীগের প্রধান এবং তাদের নেতা-মন্ত্রীদের আচরণ দেখে মনে হচ্ছে, বর্তমানে আওয়ামী লীগের কাছে সেলফি ক্ষমতার বিরাট উৎস।

তি‌নি ব‌লেন, সেলফি যদি সবকিছু হতো তাহলে আমেরিকার মতো গণতান্ত্রিকামী দেশ বাংলাদেশ নিয়ে এত কথা বলতো না। আওয়ামী লীগ সেলফি নিয়ে সুখে আছে, সন্তুষ্টিতে আছে, তারা ওটা নিয়েই থাকুক।

র‌োববার (১০ সেপ্টেম্বর) সাংবা‌দিক‌দের তি‌নি এ কথা ব‌লেন।

আলাল বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বলেছেন দেশের জনগণই ক্ষমতা উৎস। দেশনেত্রী বেগম খালেদা জিয়া, আমাদের নেতা তারেক রহমান ওনারাও বলেছেন দেশের জনগণই ক্ষমতার উৎস। কিন্তু গতকাল থেকে মনে হচ্ছে আওয়ামী লীগের কাছে সেলফি ক্ষমতার উৎস।

যুবদ‌লের সা‌বেক এই সভাপ‌তি ব‌লেন, এক সেলফি যদি এতকিছু হয় তাহলে দেশের জনগণ যে নির্যাতিত নিপীড়িত হচ্ছে, দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে জীবন যে দূর্বিসহ, আমাদের লাখো নেতাকর্মীরা যে মামলার কারণে জেলখানায় ঢুকছেন আর বের হচ্ছেন-এসব সেলফি কে তুলবে? সেলফি যদি সবকিছু হয়, তারা যদি সেই সেলফি নিয়ে সুখে থাকে, তবে তাই থাকুক।

এ সময় আরও উপ‌স্থিত ছি‌লেন বিএনপি সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইমরান সালেহ্ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক ও জামালপুর জেলা বিএনপি সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ড. মো. শাহ্ ওয়ারেছ আলী মামুন প্রম‌ুখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..