1. nasiralam4998@gmail.com : admi2017 :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন

বিএনপির নামে মেইল খুলে ‘গুজব ছড়ানোর চেষ্টা’

  • আপডেট টাইম : রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬৬ বার

বিএনপির নামে ‘ভুয়া ই-মেইল আইডি’ খুলে দলটির মিডিয়া সেলের সদস্য, লেখক, রাজনীতি বিশ্লেষক শায়রুল কবির খানের বিরুদ্ধে গুজব ছড়ানোর চেষ্টা করা হয়েছে।

শনিবার (২ সেপ্টেম্বর) গভীর রাতে (২টা ৭ মিনিটে) এ চেষ্টা হয়। bnpoffice1978@gmail.com থেকে দপ্তরের দায়িত্বে থাকা বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর সই করা একটি সংবাদ বিজ্ঞপ্তি আসে বিএনপি বিটের সব সাংবাদিকের ই-মেইলে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) সহ-আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানার শ্লীলতাহানির চেষ্টার সুস্পষ্ট অভিযোগের ভিত্তিতে মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খানকে দলের সব পর্যায়ে থেকে বহিষ্কার করা হলো। একই সঙ্গে আবু জাফর শামসুদ্দিন দিদারকে শায়রুল কবির খানের স্থলাভিষিক্ত হিসেবে মিডিয়া সেলে নিযুক্ত করা হয়েছে।’

বিএনপি দপ্তর বলছে, দলের অফিস থেকে বিএনপি বিটের সাংবাদিকদের মেইল পাঠানো হয় bnpoffice2023@gmail.com এবং bnpoffice2014@gmail.com থেকে। গত রাতে যে ই-মেইল থেকে বিজ্ঞপ্তি পাঠানো হয়েছিল, সেটি বিএনপির অফিশিয়াল ই-মেইল ঠিকানা নয়।

এ বিষয়ে রোববার (৩ সেপ্টেম্বর) রুহুল কবির রিজভী বলেছেন, একটি কুচক্রী মহল এ কাজ করেছে। এর কোনো সত্যতা নেই, ভুয়া।

দলের প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানিও দাবি করেন, এটি ফেক আইডি থেকে পাঠানো ভুয়া মেইল। এরকম গুজব ও মিথ্যা সংবাদসহ কোনো মেইল পেলে তা ক্রসচেক করার জন্য বিএনপি বিটে কাজ করা সব সাংবাদিকদের প্রতি অনুরোধ জানান এ্যানি।

প্রসঙ্গত, এর আগে গত ২০ আগস্ট দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে নিয়েও গুজব ছড়ানো হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ৫০ লাখ টাকা নিয়ে চিকিৎসার জন্য সিঙ্গাপুরে গেছেন মির্জা ফখরুল। পরে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে বিবৃতির মাধ্যমে জানানো হয়, এ সংবাদ সত্য নয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..