1. nasiralam4998@gmail.com : admi2017 :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন

আলমডাঙ্গায় ট্রাকের ধাক্কায় ইজিবাইকের দুই যাত্রী নিহত

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩
  • ৩১ বার

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ট্রাকের ধাক্কায় ইজিবাইকের দুই যাত্রী নিহত হয়েছেন। এসময় আরও ছয়জন আহত হয়েছেন।

সোমবার (২১ আগস্ট) ভোরে উপজেলার ভাংবাড়িয়া ইউনিয়নের হাটবোয়ালিয়া বাজারে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার খাদিমপুর ইউনিয়নের শিবপুর গ্ৰামের মৃত আতিয়ার মিয়ার ছেলে সাজিবুল ইসলাম (৫২), সখা মোল্লার ছেলে খায়রুল ইসলাম (৪০)।

অপরদিকে আহতরা হলেন- একই গ্ৰামের মজনু মিয়ার ছেলে আজিজুল হক (৪১), মৃত ওয়াজ মণ্ডলের ছেলে ডানুর উদ্দিন (৪৫), তমির উদ্দিনের ছেলে দিপু (১৯), ছলিম উদ্দিনের ছেলে আবদুস সামাদ (৩০), মৃত আবদুল গনির ছেলে আশাদুল ইসলাম (৫৫) ও মৃত নিয়ামত মণ্ডলের ছেলে আনারুল ইসলাম (৩৭)।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, মরদেহ হারদি স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে । ট্রাকটি জব্দ করা গেলেও চালক-হেলপার পালিয়ে গেছেন। আহতদের আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে তাদের উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলা শিবপুর গ্রামের আটজন দিনমজুর প্রতিদিনের ন্যায় ভোরে গাংনী তেতুলবাড়িয়া বর্ডার এলাকায় কাজের উদ্দেশ্যে ইজিবাইকযোগে বের হয়। পরে ইজিবাইক হাটবোয়ালিয়া বাজার ফুটবল মাঠের নিকট পৌঁছালে মাছবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ইজিবাইকে ধাক্কা দেয়। এতে দুজন ঘটনাস্থলে নিহত হন।

এ বিষয়ে হাটবোয়ালিয়া পুলিশ ক্যাম্প ইনচার্জ কামরুল হাসান জানান, স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে হারদী হাসপাতালে পাঠানো হয়েছে। ট্রাক ও ইজিবাইক হাটবোয়ালিয়া পুলিশ ক্যাম্পে রাখা হয়েছে। ড্রাইভার-হেলপার পলাতক।

আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত মেডিকেল কর্মকর্তা ডা. আসিফ আব্দুল্লাহ জানান, সকালে আটজনকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে স্থানীয়রা। হাসপাতালে নিয়ে আসার আগেই দুজনের মৃত্যু হয়েছিল।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..