1. nasiralam4998@gmail.com : admi2017 :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৮ অপরাহ্ন

ঢাকায় মহাসমাবেশের ডাক দিয়েছে বিএনপি

  • আপডেট টাইম : শনিবার, ২২ জুলাই, ২০২৩
  • ৯৭ বার

বর্তমান সরকারের পদত্যাগ, সংসদের বিলুপ্তি, নির্বাচন কমিশন পুনর্গঠন, নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার ও সুষ্ঠু, অংশগ্রহণমূলক নির্বাচনের দাবিতে ঢাকায় মহাসমাবেশের ডাক দিয়েছে বিএনপি। আগামী ২৭ জুলাই বৃহস্পতিবার ঢাকায় এই মহাসমাবেশ করবে দলটি।

শনিবার (২২ জুলাই) সোহরাওয়ার্দী উদ্যানের তারুণ্যের মহাসমাবেশ থেকে এই কর্মসূচি ঘোষণা করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এর আগে জাতীয়তাবাদী সমমনা জোট, ১২ দলীয় জোট ও গণতন্ত্র মঞ্চের পক্ষ থেকে আলাদা করে এই কর্মসূচি ঘোষণা করে।

ওই দিন ঢাকায় দুপুর দুইটায় শান্তিপূর্ণ সমাবেশ অনুষ্ঠিত হবে। এই কর্মসূচিতে সবাইকে অংশ নেওয়ার জন্য আহ্বান জানান মির্জা ফখরুল।

দেশ বাঁচাতে তারুণ্যের সমাবেশে ঢাকা, কুমিল্লা, ময়মনসিংহ ও ফরিদপুর বিভাগের তরুণরা অংশ নিয়েছেন। সমাবেশ ঘিরে সকাল থেকেই বিভিন্ন এলাকা থেকে বিএনপির নেতাকর্মীরা স্লোগানসহ মিছিল নিয়ে যোগ দেন। নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্লোগান দিতে থাকেন। হাতে হাতে তাদের ব্যানার, ফেস্টুন, প্লে কার্ড দেখা যায়। স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে সোহরাওয়ার্দী উদ্যান।

সমাবেশে নতুন ভোটার ও তরুণদের উদ্দেশে দিকনির্দেশনামূলক বক্তব্য দিচ্ছেন প্রধান অতিথি বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। প্রধান বক্তা স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী ও বিশেষ বক্তা ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ।

তারুণ্যের এই সমাবেশে সভাপতিত্ব করছেন যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু। সঞ্চালনা করছেন যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম মিল্টন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাজিব আহসান, ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল।

Views: 7

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..