1. nasiralam4998@gmail.com : admi2017 :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:১৮ অপরাহ্ন

নৌকায় ভোট দিতে মানুষ প্রস্তুত হয়ে আছে : মোহাম্মদ এ আরাফাত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩
  • ৬৮ বার
মোহাম্মদ এ আরাফাত (ফাইল ফটো)

নির্বাচনের পরিবেশ ঠিক থাকলে নৌকার বিজয় কেউ ঠেকিয়ে রাখতে পারবে না বলে দাবি করছেন ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যাপক মোহাম্মদ এ আরাফাত।

বৃহস্পতিবার (৬ জুলাই) রাজধানীর মানিকদী কালিবাড়ী, মাটিকাটা, ইসিবি চত্ত্বর এলাকায় নির্বাচনী গণসংযোগকালে এ দাবি করেন তিনি।

মোহাম্মদ এ আরাফাত বলেন, আমাদের কাজ হলো ভোটারের কাছে গিয়ে তাদের উদ্বুদ্ধ করে ভোটকেন্দ্রে নিয়ে আসা। নৌকায় ভোট দেওয়ার জন্য তারা প্রস্তুত হয়ে বসে আছে। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য নৌকায় ভোট দেবে। বিগত দিনে যে কাজগুলো করা হয়নি, সবার পরামর্শ নিয়ে আমরা সেই কাজগুলো করব।

তিনি বলেন, আমরা সবাই একত্রিত হয়ে যে লড়াইয়ের মধ্যে আছি, সে লড়াইটা কী? নির্বাচন করছি বটে, তবে আমাদের বৃহত্তর রাজনৈতিক লড়াই হচ্ছে, স্বাধীনতাবিরোধী ও মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াই। যারা বাংলাদেশ ও নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করতে চায়, আমাদের লড়াই তাদের বিরুদ্ধে।

উপ-নির্বাচনে ভোটার উপস্থিতি বাড়ানোর ওপর গুরুত্ব দেওয়ার কথা জানিয়ে তিনি বলেন, ‘তাদেরকে নৌকায় ভোট দেওয়ার মাধ্যমে এবং নৌকাকে বিজয়ী করার মাধ্যমে গোটা পৃথিবীকে দেখিয়ে দিতে চাই। স্বাধীনতাবিরোধীদের বিপক্ষে আমাদের বিজয় নিশ্চিত করতে চাই।’

তিনি আরও বলেন, আওয়ামী লীগকে সব সময় ষড়যন্ত্র করে পরাজিত করা হয়েছে। জনগণকে কখনো আওয়ামী লীগের বিপক্ষে দাঁড় করানো যায়নি। ষড়যন্ত্র, চক্রান্ত ও বিদেশি প্রভুদের সঙ্গে হাত মিলিয়ে আওয়ামী লীগকে পরাজিত করা হয়েছে। আওয়ামী লীগ যখনই পরাজিত হয়েছে, তখনই বাংলাদেশ পিছিয়ে গেছে। আওয়ামী লীগ যখনই জয়ী হয়েছে, বাংলাদেশ এগিয়ে গেছে, আমরা এগিয়ে গেছি।

এ সময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, সাংগঠনিক সম্পাদক এ বি এম মাজাহারুল আনাম, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেনসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..