1. nasiralam4998@gmail.com : admi2017 :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন

শপথ নিলেন মেয়র হাবু

  • আপডেট টাইম : সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
  • ৯৫ বার

নব নির্বাচিত দর্শনা পৌরসভার মেয়র জনাব মোঃ আতিয়ার রহমান (হাবু) র শপথ গ্রহন করলেন।

দর্শনা পৌরসভার মেয়র পদে উপ-নির্বাচন ঘোষিত তফসিল অনুযায়ী গত ১৬ মার্চ নির্বাচনের দিন ধার্য ছিল। নির্বাচনে আওয়ামী লীগের একক প্রার্থী আতিয়ার রহমান হাবু ছাড়া এ পদে আর কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় ভোটগ্রহণ হচ্ছেনা। ফলে তিনিই  দর্শনা পৌরসভার মেয়র হিসেবে নির্বাচিত হলেন।

চুয়াডাঙ্গা জেলা নির্বাচন কর্মকর্তা তারেক আহমেদ জানিয়ে ছিলেন, নির্বাচনে অন্য কোনো প্রার্থী না থাকায় একক প্রার্থী হিসেবে আতিয়ার রহমান হাবুকে নিয়মানুযায়ী গণবিজ্ঞপ্তির মাধ্যমে মেয়র পদে ঘোষণা করা হয়েছে।

উল্লেখ্য, গত বছর ২৭ ডিসেম্বর ভারতে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় দর্শনা পৌর আওয়ামী লীগের  সভাপতি ও চারবারের নির্বাচিত মেয়র মতিয়ার রহমান। তার মৃত্যুর পর দলীয়ভাবে মনোনয়ন পান প্রয়াত মতিয়ার রহমানের মেজভাই ও উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক ও দর্শনা পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আতিয়ার রহমান হাবু।

অন্যদিকে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শেখ আসলাম আলী তোতা ও স্বতত্র প্রার্থী প্রভাষক আরিফুজ্জামান মেয়র পদে প্রার্থী হন। গত ২০ ফেব্রুয়ারি যাচাই বাছাই পর্বে শেখ আসলাম আলী তোতার প্রার্থীতা বাতিল হয়। অপর প্রার্থী প্রভাষক আরিফুজ্জামান ২২ ফেব্রুয়ারি তার প্রার্থীতা প্রত্যাহার করে নেন।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..