1. nasiralam4998@gmail.com : admi2017 :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০১:১৫ অপরাহ্ন

অবশেষে ৪ বছর পর মামলা থেকে অব্যাহতি পেলেন সালমান

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ৮৭ বার

সাংবাদিকের দায়ের করা মামলা থেকে অব্যাহতি পেলেন বলিউড অভিনেতা সালমান খান ও তার ব্যক্তিগত নিরাপত্তারক্ষী নওয়াজ শেখ। বৃহস্পতিবার (৩০ মার্চ) বম্বে হাইকোর্টের বিচারপতি ভারতী ডাংগ্রের একক বেঞ্চ এ মামলা খারিজ করে দেন। খবর টাইমস অব ইন্ডিয়ার।

২০১৯ সালে সাংবাদিক আশোক পাণ্ডে ও তার ক্যামেরাম্যান সালমান খানের সাইকেল তোলার দৃশ্য ক্যামেরাবন্দি করছিলেন। সেই মুহূর্তে তাদের বাধা দেন সালমানের দেহরক্ষী। সাংবাদিকের দাবি, তাদের শুধু বাধা দেওয়া হযনি, মারধর করা হয়েছে। এই ঘটনার পর ডিএন নগর পুলিশে অভিযোগ জানাতে যান অশোক। কিন্তু সেখানে তার অভিযোগ গ্রহণ করা হয় না। এরপর ম্যাজিস্ট্রেটের কাছে গিয়ে এ অভিনেতার বিরুদ্ধে ব্যবস্থা নিতে অভিযোগ দায়ের করেন।

গত এপ্রিলে মামলাটি হাইকোর্টে ওঠে। তারপর থেকে দফায় দফায় শুনানি চলে। বিচারপতি ভারতী ডাংগ্রের একক বেঞ্চে মামলার শুনানি চলে। এবার সেই মামলার রায় হলো।

এ মামলার রায়ে বলা হয়েছে, অভিনেতা বা আইনজীবী, বিচারপতি বা অন্য কেউ— প্রত্যেকের ব্যক্তিগত জীবন রয়েছে। ম্যাজিস্ট্রেট আদালত থেকে যে ভিত্তিতে ফৌজদারি কার্যবিধি শুরু করার নির্দেশ দেওয়া হয়েছিল, সেখানে বেশ কয়েকটি পদ্ধতি ঠিকভাবে অনুসরণ করা হয়নি। তার মধ্যে পুলিশি তদন্ত রয়েছে। পুলিশি তদন্ত ছাড়াই বয়ানের ভিত্তিতে আইপিসির ৫০৪ ও ৫০৬ ধারায় সালমান ও তার নিরাপত্তারক্ষীকে অভিযুক্ত করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..