1. nasiralam4998@gmail.com : admi2017 :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২২ অপরাহ্ন

বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য নয়, জনগণের অধিকার ফিরিয়ে আনার জন্য আন্দোলন করছে-বিএনপি মহাসচিব

  • আপডেট টাইম : রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ৭৪ বার
ফাইল ফটো

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য নয়, জনগণের অধিকার ফিরিয়ে আনার জন্য আন্দোলন করছে।

রোববার (১৯ মার্চ) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে আলোচনা সভায় এসব কথা বলেন তিনি। ‘নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের বিকল্প নেই’ শীর্ষক এ আলোচনা সভার আয়োজন করে জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা)।

বিএনপির মহাসচিব বলেছেন, দেশের গণতান্ত্রিক ব্যবস্থা প্রথম ধ্বংস করেছে আওয়ামী লীগ। তারা আগের মতো নির্বাচনের পাঁয়তারা করছে। এ ফাঁদ জনগণ আর মেনে নেবে না।

মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ ভিন্নমত সহ্য করতে পারে না বলেই দেশে সার্বিকভাবে তারা ভয়াবহ ত্রাসের পরিবেশ সৃষ্টি করছে। তবে, বিরোধী দলগুলোকে জনসভা করতে বাধা না দিয়ে আরেকটি কৌশল অবলম্বন করছে সরকার। দেশের মানুষ জেগে উঠেছে। আন্দোলনের মধ্যে দিয়ে তারা তাদের অধিকার আদায় করবে।

আওয়ামী লীগ জনগণের অধিকার থেকে বঞ্চিত করেছে, মন্তব্য করে তিনি বলেন, বর্তমান সরকারের অন্যায়- অত্যাচার নিয়ে সুশীল সমাজের কেউ সত্যি কথা বলছেন না, এটা জাতির জন্য দুর্ভাগ্যজনক। জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্য তত্ত্বাবধায়ক সরকারের দাবি। নির্বাচন নির্বাচন খেলা আর হতে দেবে না দেশের জনগণ। উঠে আসতে শুরু করেছে বিএনপি। জনগণকে এবার রুখে দাঁড়াতে হবে। আন্দোলন শুরু হয়েছে। বেগম জিয়াকে বন্দি রাখা হয়েছে। বিএনপির ৩৫ লাখ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা। তরুণ সমাজকে দুরন্তভাবে জেগে উঠতে হবে। আন্দোলনের মাধ্যমে অধিকার আদায় করে নিতে হবে, তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা প্রতিষ্ঠা করতে হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..