1. nasiralam4998@gmail.com : admi2017 :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন

নলকূপের ভেতর স্ত্রীর মরদেহ, গহনা বিক্রি করতে গিয়ে আটক স্বামী

  • আপডেট টাইম : রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ৫৪ বার

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় নলকূপের ভেতর গৃহবধূর মরদেহের সন্ধান মিলেছে। নিহত নারীর নাম ডালিয়া খাতুন (৪৫)। এই সময় গহনা বিক্রি করতে গিয়ে পুলিশের হাতে আটক হয়েছেন নিহত নারীর স্বামী ফন্টু মিয়া। এর আগে, বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকেলে উপজেলার রায়লক্ষীপুর গ্রামের গাবতলা মাঠের সৌরবিদ্যুৎতের নলকূপের ভেতর মরদেহ দেখতে পান প্রতিবেশীরা।

নিহত নারীর বাড়ি আলমডাঙ্গা উপজেলার আইলহাস ইউনিয়নের কোলবাগুন্দা গ্রামে। স্থানীয়দের বরাত দিয়ে আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, বেশ কয়েক মাস আগে ডালিয়া খাতুন এনজিও থেকে টাকা উত্তোলন করেন। সেই টাকা নিয়ে স্বামী ফন্টু মিয়া ঢাকায় চলে যান। বেশ কিছুদিন আগে ঢাকা থেকে ফন্টু মিয়া গ্রামের বাড়ি এলে স্ত্রী টাকার হিসাব চাইলে বিরোধ সৃষ্টি হয়।

পরবর্তীতে এরই জের ধরে বুধবার দুপুর থেকে উভয়ের মধ্য কথা কাটাকাটি হয়। সন্ধ্যার দিকে স্ত্রীকে হত্যার পর স্বামী মরদেহ গুম করতে রায়লক্ষীপুর গ্রামের গাবতলা মাঠের সৌরবিদ্যুৎতের নলকূপের ভেতরে ফেলে দেন। ওসি আরও বলেন, পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি করেও পায়নি। বৃহস্পতিবার বিকেলে গ্রামের কৃষকরা মাঠে গিয়ে নলকূপের পাইপের পাশে চুল ও রক্ত দেখতে পান।

পরে ভেতরে নিখোঁজ নারীর মরদেহ দেখতে পান। রাত হওয়ায় পুলিশ ও ফায়ার সার্ভিসের দুটি দল মরদেহ উদ্ধার করতে পারেনি। সকালে উদ্ধার করা হবে। স্ত্রীর সোনার গহনা বিক্রির সময় অভিযুক্ত স্বামীকে আটক করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..