1. nasiralam4998@gmail.com : admi2017 :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন

আজ মাঠে নামছে আর্জেন্টিনা ও সৌদি আরব

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ৮১ বার
আজ মাঠে নামছে আর্জেন্টিনা ও সৌদি আরব

অবশ্য বিশ্বকাপ খেলতে কাতার আসার পর লিওনেল মেসির কিছুটা সমস্যা দেখা দিয়েছিল। সে কারণে তিনি একা একা অনুশীলন করেন। তিনি ঠিক কি ধরনের সমস্যায় ভুগছেন সেটা জানা না গেলেও আজ তিনি খেলবেন তেমনটাই অনুমেয়।

তবে লিসান্দ্রো মার্টিনেজের সমস্যা ও গুইদো রদ্রিগুয়েজের অসুস্থতা নতুন করে চিন্তায় ফেলছে কোচ স্কালোনিকে। অন্যদিকে ইনজুরির কারণে জোয়াকিন কোরেরার পরিবর্তে দলে নেওয়া হয়েছে থিয়াগো আলমান্দাকে।

সেক্ষেত্রে সৌদি আরবের বিপক্ষে ৪-৩-৩ ফরম্যাশনে খেলতে পারে আর্জেন্টিনা। শক্তিশালী আক্রমণভাগে লিওনেল মেসির সঙ্গে থাকবেন লাওতারো মার্টিনেজ ও অ্যাঞ্জেল ডি মারিয়া। এই তিনজনের পেছনেই থাকতে পারেন পাপু গোজেম। তার সঙ্গে মিডফিল্ডে আরও থাকতে পারেন রদ্রিগো ডি পল ও লিয়ান্দ্রো পারদেস।

সেন্টার ব্যাকে থাকতে পারেন ক্রিস্টিয়ান রোমেরো ও নিকোলাস ওটামেন্ডি। আর স্কালোনির প্রথম পছন্দ নাহুয়েল মোলিনা ও নিকোলাস তাগলিয়াফিকো থাকবেন ফুল ব্যাকে। গোলপোস্ট সামলানোর দায়িত্বে থাকতে পারেন এমিলিয়ানো মার্টিনেজ।

আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ:
এমিলিয়ানো মার্টিনেজ, নাহুয়েল মোলিনা, নিকোলাস তাগলিয়াফিকো, ক্রিস্টিয়ান রোমেরো, নিকোলাস ওটামেন্ডি, রদ্রিগো ডি পল, লিয়ান্দ্রো পারদেস, পাপু গোমেজ, লিওনেল মেসি, লাওতারো মার্টিনেজ ও অ্যাঞ্জেল ডি মারিয়া।

সৌদি আরবের সম্ভাব্য একাদশ:
আল-ওয়াইস, আল-ব্রেক, আল-আমরি, আল-বুলাইহি, আল-শাহরানী, কান্নো, আল-মালকি, আল-শেহরি, আল-ফারাজ, সালেম আল-দাওসারী ও আল বুরাইকান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..