1. nasiralam4998@gmail.com : admi2017 :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন

ডা. মির্জা কাউসার অপহৃত হননি;জঙ্গি সংশ্লিষ্টতায় তাকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তুলে নিয়ে গেছেন

  • আপডেট টাইম : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২
  • ১০৫ বার
ডা. মির্জা কাউসার অপহৃত হননি;জঙ্গি সংশ্লিষ্টতায় তাকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তুলে নিয়ে গেছেন
ডা. মির্জা কাউসার

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার জাফরাবাদ এলাকায় অবস্থিত রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডা. মির্জা কাউসার (২৮) অপহৃত হননি। জঙ্গি সংশ্লিষ্টতায় তাকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তুলে নিয়ে গেছেন। বর্তমানে তিনি ঢাকায় ডিবি অফিসে পুলিশের হেফাজতে রয়েছেন।

সোমবার (১৪ নভেম্বর) সকাল ৯টার দিকে রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ অধ্যাপক ডা. আ.ন.ম নৌশাদ খান বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

ডা. নৌশাদ খান বলেন, ‘ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ডিবির প্রধান হারুন অর রশিদ রোববার (১৩ নভেম্বর) রাত ১০ টার দিকে ফোনে আমাকে বিষয়টি অবহিত করেছেন। ডিবি থেকে ডা. মির্জা কাউসারের বাবা আবদুল হাকিমের সঙ্গেও ফোনে কথা বলা হয়েছে।’

খোঁজ নিয়ে জানা যায়, গত শনিবার (১২ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে কিশোরগঞ্জ শহরের খরমপট্টি এলাকার মেডিক্স কোচিং সেন্টার থেকে ডা. মির্জা কাউসারকে একটি কালো রঙের মাইক্রোবাসে তুলে নিয়ে যায় নাম না জানা লোকজন। ডা. মির্জা কাউসার রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালের ফার্মাকোলজি বিভাগের প্রভাষক। তাকে তুলে নেওয়ার সময় বিষয়টি তার সহকর্মী চিকিৎসক ডা. সুমন মিয়া দেখেন এবং সবাইকে অবহিত করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..