1. nasiralam4998@gmail.com : admi2017 :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৮ অপরাহ্ন

সরকারের ইন্ধনেই এই অঘোষিত ধর্মঘট, পুলিশি হয়রানি এবং মোবাইল অপারেটরগুলোর নেটওয়ার্ক বন্ধ করা হয়েছে-অ্যাড. রুহুল কবির রিজভী

  • আপডেট টাইম : শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ১৩৯ বার
সরকারের ইন্ধনেই এই অঘোষিত ধর্মঘট, পুলিশি হয়রানি এবং মোবাইল অপারেটরগুলোর নেটওয়ার্ক বন্ধ করা হয়েছে-অ্যাড. রুহুল কবির রিজভী
অ্যাড. রুহুল কবির রিজভী। ছবি: সংগৃহীত

গণপরিবহন বন্ধ করা, নেতাকর্মী‌দের উপর হামলাসহ প‌থে প‌থে নানামুখী বাধা দিয়েও সরকার ফরিদপুরের গণসমাবেশ দমাতে পারেনি বলে দাবি করছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাড. রুহুল কবির রিজভী।

শনিবার (১২ নভেম্বর) নয়াপল্টনে বিএন‌পি কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এমন দাবি করেন।

এ সময় রিজভী বলেন, ফরিদপুরে অনুষ্ঠিত হচ্ছে বিএনপির ঐতিহাসিক বিভাগীয় গণসমাবেশ। গণসমাবেশে লোক সমাগমে বাধা দেওয়ার অনেক চেষ্টা ক‌রে‌ছে সরকার। রাজবাড়ী, ফরিদপুরসহ বিভিন্ন জেলায় বিএনপি নেতাকর্মীদের খুঁজতে বাড়িতে বাড়িতে পুলিশ হানা দিয়েছে। গোপালগঞ্জ এবং ঢাকা থেকে ফরিদপুরগামী সব বাস বন্ধ করে দি‌য়েছে।

বিএনপির গণসমাবেশ ঘিরে সরকার শনিবার সকাল থেকে ফরিদপুরে মোবাইলের সব নেটওয়ার্ক ও ইন্টারনেট সংযোগ বন্ধ করে দিয়েছে বলেও অভিযোগ করেন রিজভী।

বিএনপির এ মুখপাত্র বলেন, সরকারের ইন্ধনেই এই অঘোষিত ধর্মঘট, পুলিশি হয়রানি এবং মোবাইল অপারেটরগুলোর নেটওয়ার্ক বন্ধ করা হয়েছে। এরপরও ফরিদপুরের গণসমাবেশে অভাবনীয় জন সমাগম হচ্ছে। মানুষ নিজেদের উদ্যোগে বি‌ভিন্ন মাধ্যমে সমাবেশস্থলে এসেছেন।

তিনি বলেন, সরকারের কোনও বাধাই ফরিদপুর বিভাগের জনগণ ও নেতাকর্মীরদের আটকাতে পারেনি। সব বাধা ডিঙিয়ে দুদিন আগে থেকেই ফরিদপুর শহরে আমা‌দের নেতাকর্মীরা আসতে শুরু করেছে। আজ ফরিদপুর শহর ও আশপাশের এলাকা জনসমুদ্রে পরিণত হয়ে‌ছে।

শুক্রবার রাতে দুষ্কৃতকারীদের গুলিতে বাগেরহাট জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক নুরে আলম ভুঁইয়া তানু হত্যার ঘটনায় ক্ষমতাসীনরা দায়ী বলেও এসময় অভিযোগ করেন রুহুল কবির রিজভী।

Views: 3

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..