1. nasiralam4998@gmail.com : admi2017 :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন

বিনা নো‌টি‌শে জিএম কা‌দের আমা‌কে অব‌্যাহ‌তি দি‌য়ে স্বেচ্ছাচারিতা ক‌রে‌ছেন-ম‌শিউর রহমান রাঙ্গা

  • আপডেট টাইম : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৬ বার

দ‌লের প্রেসিডিয়াম সদস্যসহ সকল পদ-পদবি থেকে অব্যাহতি দেওয়া‌কে গঠনতন্ত্রবি‌রোধী ও অনৈতিক ব‌লে মন্তব্য ক‌রে‌ছেন জাতীয় পার্টির সাবেক মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ ম‌শিউর রহমান রাঙ্গা। তিনি বলেন, জিএম কা‌দের সা‌হে‌বের রংপুর যাওয়া এখন ক‌ঠিন হ‌য়ে যা‌বে।

বুধবার বিকে‌লে এক প্রতিক্রিয়ায় তি‌নি ব‌লেন, বিনা নো‌টি‌শে জিএম কা‌দের আমা‌কে অব‌্যাহ‌তি দি‌য়ে স্বেচ্ছাচারিতা ক‌রে‌ছেন।

তি‌নি ব‌লেন, দ‌লের প্রেসি‌ডিয়ামের কো‌নও সম্মতি ও বিনা নো‌টি‌শে জিএম কা‌দের আমা‌কে অব‌্যাহ‌তি দি‌য়ে‌ছেন। তি‌নি আমা‌কে কী অব‌্যাহ‌তি দেবেন, তা‌কে (‌জিএম কা‌দের) দ‌লের প্রতিষ্ঠাতা চেয়ারম‌্যান হু‌সেইন মুহম্মদ এরশাদ অনেকবারই দল থে‌কে বহিষ্কার ক‌রে‌ছেন।  রাঙ্গা ব‌লেন, আমা‌কে কো‌নও কারণ ছাড়া দল থে‌কে বহিষ্কার ক‌রার কার‌ণে দ‌লের নেতাকর্মীরা ক্ষুব্ধ হ‌য়ে‌ছেন। জিএম কা‌দের সা‌হে‌বের রংপুর যাওয়া এখন ক‌ঠিন হ‌য়ে যা‌বে। নেতাকর্মীরা তা‌কে রংপুর ঢুক‌তে দে‌বে না। লালমনিরহাট যদি তা‌কে যে‌তেই হয় তাহলে হে‌লিকপ্টা‌রে যে‌তে হ‌বে। তি‌নি এ বিষ‌য়ে কয়‌দিন পর আরও বিস্তারিত বল‌বেন বলে জানান।  জানা গে‌ছে, বি‌রোধী দলীয় চিফ হুইপ ম‌শিউর রহমান রাঙ্গা‌ বিভিন্ন গণমাধ‌্যমে সম্প্রতি বি‌রোধী দলীয় নেতার পদ থে‌কে বেগম রওশন এরশাদের বদ‌লে জাপা চেয়ারম‌্যানকে করা সংক্রান্ত চি‌ঠির বিষ‌য়ে জিএম কা‌দেরের সমা‌লোচনা ক‌রেন। তারই জের ধ‌রে বুধবার বিকে‌লে জাপা চেয়ারম‌্যান রাঙ্গা‌কে দ‌লের পদ-পদ‌বি থে‌কে অব‌্যাহ‌তি দেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..