1. nasiralam4998@gmail.com : admi2017 :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন

চুয়াডাঙ্গার ৫ থানায় ওসি রদবদল

  • আপডেট টাইম : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
  • ২০৩ বার
ওসি রদবদল
চুয়াডাঙ্গার ৫ থানায় ওসি রদবদল

স্টাফ রিপোর্টার : চুয়াডাঙ্গা জেলার ৫টি থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রদবদল করা হয়েছে। গত দুদিনের ব্যবধানে ৫টি থানায় ৫ জন ওসিকে বদলি ও সংযুক্ত করা হয়েছে।

এর মধ্যে চুয়াডাঙ্গা সদর থানায় মোহাম্মদ মহসীন, দামুড়হুদা থানায় ফেরদৌস ওয়াহিদ, দর্শনা থানায় লুৎফুল কবীর, জীববনগর থানায় আব্দুল খালেক ও আলমডাঙ্গা থানায় সাইফুল ইসলাম ওসি হিসেবে দায়িত্ব পেয়েছেন। এর মধ্যে চুয়াডাঙ্গার সদর থানার মোহাম্মদ মহসীন জেলায় নতুন সংযুক্ত হয়েছেন। এর আগে তিনি চট্টগ্রাম রেঞ্জের ডাবলমুরিং থানার ওসি হিসেবে কর্মরত ছিলেন।

বুধবার (২২ সেপ্টেম্বর) তিনি দায়িত্বভার করবেন বলে জানা গেছে। আর চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান বর্তমানে জেলা পুলিশেই রয়েছেন।

অপরদিকে দামুড়হুদা থানায় ফেরদৌস ওয়াহিদকে নতুন ওসি হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। তিনি জীবননগর থানায় পরিদর্শক (তদন্ত) হিসেবে কর্মরত ছিলেন। আর দামুড়হুদা থানার ওসি আব্দুল খালেককে জীবননগর থানার ওসি হিসেবে বদলি করা হয়েছে।

দর্শনা থানায় ওসি হিসেবে জেলা গোয়েন্দা শাখার ওসি (ডিবি) লুৎফুল কবীরকে দায়িত্ব দেওয়া হয়েছে। দর্শনা থানার ওসি মাহাব্বুর রহমানকে জেলা গোয়েন্দা শাখায় সংযুক্ত করা হয়েছে। জীবননগর থানায় নতুন ওসি হয়েছেন আব্দুল খালেক। তিনি দামুড়হুদা থানার ওসি ছিলেন। আর জীবননগর থানার সাইফুল ইসলাম ওসি হিসেবে আলমডাঙ্গা থানায় যোগদান করেছেন। আলমডাঙ্গা থানার ওসি আলমগীর কবীরকে জেলা বিশেষ শাখায় সংযুক্ত করা হয়েছে।

একইসঙ্গে ৫ থানার ওসি হিসেবে রদবদল হওয়ায় ৪ জনই আগে থেকেই জেলায় কর্মরত আছেন। আর নতুন ওসি হিসেবে একজন জেলায় যোগ দিয়েছেন।

এ ব্যাপারে চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম জানান, এটি নিয়মিত প্রক্রিয়ার অংশ। বদলির সময়পূর্ণ হওয়ায় একইসঙ্গে জেলার ৫ থানায় এমন রদবদলের ঘটনা।

দর্শনা নিউজ 24/এইচ জেড

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..