1. nasiralam4998@gmail.com : admi2017 :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন

ফরিদপুরে ট্রলার ডুবির ২৬ দিন পর মিললো লাশ

  • আপডেট টাইম : রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ২১০ বার
ট্রলার ডুবির ২৬ দিন পর
ফরিদপুরে ট্রলার ডুবির ২৬ দিন পর মিললো লাশ

অনলাইন ডেস্ক : ফরিদপুরে পদ্মায় ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ হওয়ার ২৬ দিন পর শিক্ষক আলমগীর হোসেনের (৪১) লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১৯ সেপ্টেম্বর) বিকেলে শরীয়তপুরের জাজিরা পয়েন্টে পদ্মা সেতুর ৫ নম্বর পিলারের কাছে মাঝিরচর এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

গত ২৫ আগস্ট বিকেলে পদ্মা নদীতে ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ হন শিক্ষক আলমগীর। তিনি ফরিদপুর উচ্চ বিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহকারী শিক্ষক ছিলেন।

জানা গেছে, বিকেলে মাঝিরচর এলাকায় লাশ ভাসতে দেখে থানায় খবর দেন এলাকাবাসী। পরে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে জাজিরা নৌপুলিশ।

এদিকে, ওই শিক্ষক আলমগীর হোসেনের লাশ উদ্ধারের খবরে ফরিদপুরের কোতয়ালী থানা পুলিশ ও আলমগীরের পরিবার ঘটনাস্থলে রওনা দিয়েছেন।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল এ তথ্য নিশ্চিত করেন।

ফরিদপুর শহর থেকে গত ২৫ আগস্ট বিকেলে ট্রলার ভাড়া করে পদ্মা নদী ভ্রমণে যান বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ১৪ জন শিক্ষক। ভ্রমণ শেষে বাড়ি ফেরার পথে তীব্র স্রোতের কবলে পড়ে ৩ নম্বর পন্টুনের সঙ্গে ধাক্কা লেগে ট্রলারটি ডুবে যায়। সে সময় ১২ জন শিক্ষক সাঁতরে পাড়ে উঠতে পারলেও আলমগীর ও আজমল নামে দু’জন শিক্ষক নিখোঁজ হন। ২৬ দিন পর রোববার আলমগীরের মরদেহ উদ্ধার করা হলেও নিখোঁজ রয়েছেন আজমল।

দর্শনা নিউজ 24/এইচ জেড

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..