1. nasiralam4998@gmail.com : admi2017 :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন

উন্মুক্ত বক্ষ-বিভাজিকায় নেটদুনিয়ার ‘হট সেনসেশন’ সুহানা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ২৯৯ বার
'হট সেনসেশন
সুহানা খান। ফাইল ফটো

মিশু : সুহানা খান, স্টারকিডের তকমা ঝেড়ে তিনি এখন লাস্যময়ী। শরীরী প্রদর্শনে তাবড় তাবড় অভিনেত্রীদেরও টেক্কা দিতে প্রস্তুত বছর ২১-র যুবতী সুহানা। হট অ্যান্ড বোল্ড ছবিতে সেক্সি সুহানা এখন নেটদুনিয়ার হটকেক। বক্ষ-বিভাজিকা উন্মুক্ত করে সর্বদাই নেটদুনিয়ায় ঝড় তুলছেন শাহরুখ কন্যা সুহানা খান। এবার শার্টের সবকটা বোতাম খুলে সেক্সি অবতারে নেটদুনিয়ার হট সেনসেশন সুহানা খান।

বক্ষ-বিভাজিকা উন্মুক্ত করে সর্বদাই নেটদুনিয়ায় ঝড় তুলছেন শাহরুখ কন্যা সুহানা খান। স্টারকিডের তকমা ঝেড়ে তিনি এখন লাস্যময়ী। শরীরী প্রদর্শনে তাবড় তাবড় অভিনেত্রীদেরও টেক্কা দিতে প্রস্তুত বছর ২১-র যুবতী সুহানা। হট অ্যান্ড বোল্ড ছবিতে সেক্সি সুহানা এখন নেটদুনিয়ার হটকেক। এবার শার্টের বোতাম খুলে সেক্সি অবতারে নেটদুনিয়ার হট সেনসেশন সুহানা খান। বর্তমানে নিউ ইয়র্কে রয়েছেন সুহানা, তার ফাঁকে হট ফোটোশ্যুটে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলছেন সুহানা।

খোলা চুল, বুক খোলা শার্টে সুহানা যেন লাস্য়ময়ী। শার্টের ভিতর কালো ডিপ নেকে স্পষ্ট দেখা যাচ্ছে উন্মুক্ত বক্ষযুগল। বক্ষ-বিভাজিকায় খাঁজে পাগল হয়েছেন ভক্তরা।

শরীরের সঙ্গে আটোঁসাঁটো পোশাকে সর্বদাই নজর কাড়ছেন সুহানা। ফের শার্টের বোতাম খুলে ভরা যৌবনের নেশায় সকলকে মুগ্ধ করলেন শাহরুখ কন্যা।

বলিউডে পা না রাখলেও ইতিমধ্যেই সুহানার ফ্যান-ফলোয়ারের সংখ্যা ১৬ লক্ষ ছাড়িয়ে গেছে। বিকিনির হট স্টাইলে তাবড় তাবড় সেক্সিদেরও টেক্কা দিচ্ছে সুহানা খান। সদ্যই ২১ -শে পা দিয়েছেন সুহানা খান। সময় যত এগোচ্ছে ততই যেন সেক্সি হয়ে উঠছেন বলিউডের বাদশা শাহরুখ খানের মেয়ে সুহানা খান। বর্তমানে নিউইয়র্কে পড়াশোনা করছেন শাহরুখ কন্যা।

বলিউডের গ্ল্যামারের ঝলকানি থেকে শত যোজন দূরে হলেও ভক্তের সংখ্য়া তার অগণিত। এই বয়সেই সুহানার ফ্যাশন সেন্স এবং মেক আপ ফ্যাশন বোদ্ধাদেরও তাক লাগাচ্ছে।

শরীরী প্রদর্শনে তাবড় তাবড় অভিনেত্রীদেরও টেক্কা দিতে প্রস্তুত বছর ২১-র যুবতী সুহানা। হট অ্যান্ড বোল্ড ছবিতে সেক্সি সুহানা এখন নেটদুনিয়ার হটকেক।

ইতিমধ্যেই বলিউডে ডেবিউ হতে চলেছে সুহানার।সুহানার বরাবারই ইচ্ছে ছিল অভিনেত্রী হওয়ার। এবং মেয়ের সেই স্বপ্ন পূরণ করতে চলেছে জোয়া আখতার। শুরু হয়ে গিয়েছে প্রস্তুতি। আন্তর্জাতিক আর্চি কমিক্সের ছবিতেই নাকি দেখা যাবে শাহরুখ কন্যা সুহানাকে। মুখ্য চরিত্রে অভিনয় করবেন সুহানা। এবং ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিং করবে এই ছবি।

দর্শনা নিউজ 24/এইচ জেড

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..