1. nasiralam4998@gmail.com : admi2017 :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন

চুয়াডাঙ্গায় গৃহবধূকে গলা কেটে হত্যা করে প্রেমিকা, গ্রেফতার ২

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ২৪১ বার
গলা কেটে হত্যা করে প্রেমিকা, গ্রেফতার ২
চুয়াডাঙ্গায় গৃহবধূকে গলা কেটে হত্যা করে প্রেমিকা, গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার :  চুয়াডাঙ্গা সদরের নতুন যাবদপুর গ্রামে এক প্রবাসীর স্ত্রী হত্যার রহস্য উন্মোচন করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে জেলার অতিরিক্ত পুলিশ সুপার আবু তারেক এক প্রেস বিফ্রিংয়ে এ তথ্য জানিয়েছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন: চুয়াডাঙ্গা সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের নতুন যাদবপুর গ্রামের উথান আলির ছেলে মামুন হোসেন (২৭) ও তার সহযোগী একই গ্রামের রাব্বি।

প্রেস বিফ্রিংয়ে পুলিশ সুপার বলেন, প্রবাসীর স্ত্রী জেসমিন আক্তার আয়না খাতুনকে পরকীয়া প্রেমিক প্রতিবেশী মামুন হোসেন ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে। এর আগে মামুন হোসেন ও তার সহযোগী রাব্বি মিলে শরবতের সঙ্গে চেতনানাশক ওষুধ খাইয়ে অজ্ঞান করে। হত্যার পর অভিযুক্তরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে হত্যার কাজে ব্যবহৃত ছুরি, কাচের গ্লাস, মোবাইল ফোন, ট্যাব ও রক্ত মাখা পোশাক উদ্ধার করা হয়।

পুলিশ অভিযুক্ত মামুন হোসেন ও রাব্বিকে গতকাল বুধবার (৮ সেপ্টেম্বর) রাতে নতুন যাদবপুর গ্রাম থেকে গ্রেপ্তার করে। এ ঘটনায় ওইদিন রাতে নিহতের বড় ভাই আব্দুর রউফ বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

উল্লেখ্য, গত ৭ সেপ্টেম্বর রাতে চুয়াডাঙ্গা সদর উপজেলার নতুন যাদবপুর গ্রামের হাবিবুর রহমানের স্ত্রী জেসমিন আক্তার আয়নাকে দুর্বৃত্তরা গলা কেটে করে হত্যা করে। পরে বুধবার নিহতের মরদেহ ময়নাতদন্ত শেষে সন্ধ্যায় নিজ গ্রামে দাফন সম্পন্ন করা হয়।

দর্শনা নিউজ 24/এইচ জেড

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..