1. nasiralam4998@gmail.com : admi2017 :
সোমবার, ২০ মে ২০২৪, ০১:০০ অপরাহ্ন

স্বেচ্ছাশ্রমে রাস্তার পাশের আগাছা পরিষ্কার

  • আপডেট টাইম : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯৩ বার
রাস্তার পাশের আগাছা পরিষ্কার
স্বেচ্ছাশ্রমে রাস্তার পাশের আগাছা পরিষ্কার

স্টাফ রিপোর্টার : চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী ইউনিয়নের উথলী গ্রামের রাস্তার পাশের আগাছা পরিষ্কার-পরিচ্ছন্নতা কর্মসূচি শুরু করা হয়েছে। সম্পূর্ণ স্বেচ্ছাশ্রমে এ পরিচ্ছন্নতা কর্মসূচি সপ্তাহব্যাপী চলবে।

গতকাল শুক্রবার সকাল ৮টার দিকে পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন করেন জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আরিফুল ইসলাম।

উথলী সূর্য তোরণ ক্লাব, উথলী মানবসেবা সংগঠন, রাবা ফাউন্ডেশন এবং উথলী গোলাঘর ফ্রেন্ডস ক্লাবের শতাধিক সদস্য এ কর্মসূচিতে অংশ নেন। এ সময় রাস্তার দুপাশের ফাঁকা জায়গায় এবং আবাসনে জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তার পক্ষ থেকে বিভিন্ন প্রজাতির ফলদ ও বনজ গাছ লাগানো হয়।

উথলী সূর্য তোরণ ক্লাবের সভাপতি আব্দুল মান্নান পিল্টু জানান, উথলী গ্রামের স্বেচ্ছাসেবী সংগঠনগুলো বিভিন্ন সময় সমাজসেবামূলক কর্মসূচি পালন করে আসছে। এরই ধারাবাহিকতায় পরিবেশ দূষিত করে, রাস্তা ও বিভিন্ন প্রতিষ্ঠানের সৌন্দর্য নষ্ট করে এমন সব আগাছা এবং ময়লা-আবর্জনা পরিষ্কার কর্মসূচি হাতে নেয়া হয়েছে। সম্পূর্ণ স্বেচ্ছাশ্রমে এসব কাজ করা হচ্ছে।

জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আরিফুল ইসলাম বলেন, বর্তমানে তরুণ ও যুবসমাজ মোবাইলে ফ্রি ফায়ার এবং পাবজি গেম খেলায় আসক্ত হয়ে পড়েছে। সেখানে তরুণদের এ পরিচ্ছন্নতা অভিযান সত্যিই প্রশংসনীয়।

এ সময় উপস্থিত ছিলেন উথলী সূর্য তোরণ ক্লাবের সভাপতি মো. আব্দুল মান্নান পিল্টু, সহ-সভাপতি আবজালুর রহমান ধীর, সাধারণ সম্পাদক ওয়ালী উল্লাহ সাহেব, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সাংবাদিক সালাউদ্দীন কাজল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন তেলা, ক্রীড়া বিষয়ক সম্পাদক শেখ ইমতিয়াজ আলী, সাহিত্য বিষয়ক সম্পাদক আনারুল হক ও নির্বাহী সদস্য লুৎফর রহমান পিল্টু প্রমুখ।

দর্শনা নিউজ 24/এইচ জেড

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..