1. nasiralam4998@gmail.com : admi2017 :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৬:১২ অপরাহ্ন

দর্শনায় ১১টি স্বর্ণের বার জব্দ

  • আপডেট টাইম : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ২০৮ বার
স্বর্ণের বার জব্দ
দর্শনায় ১১টি স্বর্ণের বার জব্দ

স্টাফ রিপোর্টার :  চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা থানার ঠাকুরপুর সীমান্ত থেকে ১১টি সোনার বার জব্দ করেছে বিজিবি। যার দাম প্রায় আড়াই কোটি টাকা।

 বুধবার (১ সেপ্টেম্বর) সকাল সোয়া ৭টার দিকে স্বর্ণের বারগুলো জব্দ করা হয়।

চুয়াডাঙ্গা-৬ বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) অতিরিক্ত পরিচালক ও ভারপ্রাপ্ত অধিনায়ক নিস্তার আহমেদ বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, বুধবার সকাল সোয়া ৭টার দিকে বিজিবির একটি টহল দল ঠাকুরপুর মেইন পিলারের ৮৯ থেকে আনুমানিক ২ কিলোমিটার দূরে বাংলাদেশের অভ্যন্তরে ঠাকুরপুর আমবাগানের কাছে ওত পেতে থাকে। এসময় বাইসাইকেল চালিয়ে এক ব্যক্তি বাংলাদেশ থেকে ভারতের দিকে যাওয়ার সময় বিজিবি ধাওয়া করলে লোকটি তার বাইসাইকেল ও কোমরে বাঁধা কাপড়ের ব্যাগ ফেলে পালিয়ে যান। পরে বিজিবির সদস্যরা ব্যাগটি খুলে ১১টি উন্নতমানের সোনার বার (তিন কেজি ৭৪০ গ্রাম) দেখতে পায়। এসময় তার বাইসাইকেলটিও জব্দ করা হয়। জব্দ করা সোনার দাম প্রায় দুই কোটি ৩৫ লাখ ৬৬ হাজার ৫৮৯ টাকা।

তিনি আরো জানান, জব্দ করা সোনা দর্শনা থানায় হস্তান্তর করে বিজিবির নায়েক সুবেদার আবুল কালাম আজাদ বাদী হয়ে মোস্তাফিজুর রহমান (ফিজুর) নামে এক ব্যক্তিকে পলাতক আসামি করে দর্শনা থানায় একটি মামলা দায়ের করেছেন। ফিজু দামুড়হুদা উপজেলা দর্শনা থানার ঠাকুরপুর গ্রামের মৃত লুৎফর বিশ্বাসের ছেলে।

দর্শনা নিউজ 24/এইচ জেড

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..