1. nasiralam4998@gmail.com : admi2017 :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১২:০৪ অপরাহ্ন

রাজশাহীতে সাজাপ্রাপ্ত ওয়ারেণ্টভুক্ত পলাতক আসামি মিলন গ্রেফতার

  • আপডেট টাইম : শনিবার, ৩১ জুলাই, ২০২১
  • ২৬৫ বার
সাজাপ্রাপ্ত ওয়ারেণ্টভুক্ত পলাতক আসামি গ্রেফতার
রাজশাহীতে সাজাপ্রাপ্ত ওয়ারেণ্টভুক্ত পলাতক আসামি মোঃ নুরে ইসলাম (মিলন) গ্রেফতার।

রাজশাহী প্রতিনিধি : অবশেষে রাজশাহীতে অভিযান চালিয়ে এক বছরের বিনাশ্রম সাজাপ্রাপ্ত ও দুই লাখ ৫০ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত আদালত কর্তৃক ওয়ারেন্টভুক্ত পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব।গ্রেফতারকৃত আসামির নাম মোঃ নুরে ইসলাম (মিলন)।

শনিবার (৩১ জুলাই) বেলা সোয়া ২টার দিকে নগরীর কাশিয়াডাঙ্গা থানাধীন হড়গ্রাম মোল্লাপাড়া নতুন বস্তি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মিলন নগরীর মিয়াপাড়া/রেশম পট্টি (কেজি স্কুলের উত্তরে) মহল্লার মো: ডাবলুর ছেলে। বর্তমানে সে নগরীর সাগরপাড়া (বটতলা) মোড়ের একটি বাড়িতে বসবাস করত।

রাতে র‌্যাব-৫ রাজশাহী গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, সিআর ৩৮৯/২০১৭(সি), দায়রা নং-৬৬৬/২০১৭ ধারা-এনআই এ্যাক্ট-১৩৮ (সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত) এর সাজাপ্রাপ্ত আসামি মোঃ নুরে ইসলাম (মিলন) নগরীর কাশিয়াডাঙ্গা ধানাধীন হড়গ্রাম মোল্লাপাড়া নতুন বস্তি এলাকায় ঘোরাফেরা করছে। বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করে সাজা পরোয়ানার বিষয়টি নিশ্চিত হয়ে নতুন বস্তির পাকা রাস্তার ওপর থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে আসামি মিলনকে বোয়ালিয়া মডেল থানায় সোপর্দ করা হয়।

বোয়ালিয়া মডেল থানা পুলিশ জানায়, ওয়ারেন্ট থাকায় র‌্যাব মিলনকে গ্রেফতার করে থানায় হস্তান্তর করেছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

দর্শনা নিউজ 24/এইচ জেড

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..