1. nasiralam4998@gmail.com : admi2017 :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন

নারায়ণগঞ্জে গ্যাসলাইনের আগুনে দগ্ধ ৪ নিরাপত্তাকর্মী

  • আপডেট টাইম : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ২২৪ বার
আগুনে দগ্ধ ৪ নিরাপত্তাকর্মী
ফাইল ফটো

অনলাইন ডেস্ক : নারায়ণগঞ্জের কাঁচপুরের আল নূর পেপার মিলের গ্যাসলাইনের রাইজারের লিকেজ থেকে সৃষ্ট আগুনে পুড়েছেন কারখানার চার নিরাপত্তা কর্মী।

গতকাল রোববার (৪ জুলাই) রাত দেড়টার দিকে কাঁচপুরের আল নূর পেপার অ্যান্ড বুট মিলসে এ আগুনের ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন: সিকিউরিটি ফোর্স লিমিটেডের ইনচার্জ আসাদুজ্জামান (৩১), মোস্তাক আহমেদ (৪৮), তফিজুল ইসলাম (৫৫) ও কারখানার নিজস্ব নিরাপত্তাকর্মী মো. ফারুক (৫৫)। দগ্ধ চারজনই পেপার মিলের নিরাপত্তা কর্মী বলে ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ জানিয়েছে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সোনারগাঁ স্টেশনের উপ-সহকারি পরিচালক তানহারুল ইসলাম জানান, রোববার রাত ১টার দিকে কারখানার ভেতরে গ্যাসের রাইজারে লিকেজ থেকে অগ্নিকাণ্ডের ঘটে। এরপর নিরাপত্তা কর্মীরাসহ কয়েকজন শ্রমিক কর্মচারী এগিয়ে গেলে তাদের শরীরে আগুন লেগে যায় এবং চারজন দগ্ধ হন। পরে কারখানা কর্তৃপক্ষের সহযোগিতায় দগ্ধদের ঢাকা মেডিকেলে পাঠানো হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গেলেও তার আগেই কারাখানার লোকজন আগুন নিভিয়ে ফেলে।
তিনি আরও জানান, আগুনে গ্যাসের পাইপ ও মেশিনপত্রের কিছু অংশ পুড়ে গেছে। তবে রাইজারে কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানিয়েছেন।

শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে দায়িত্বরত চিকিৎসক জানান, আসাদুজ্জামানের ৭৫ শতাংশ, মোস্তাকের ৭৮, তফিজুলের ৬৮ ও ফারুকের ৫ শতাংশ দগ্ধ হয়েছে। এদের মধ্যে ফারুককে চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। বাকি তিনজনের অবস্থা গুরুতর। তাদেরকে ভর্তি রাখা হয়েছে।

দর্শনা নিউজ 24/এইচ জেড

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..