1. nasiralam4998@gmail.com : admi2017 :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০২ অপরাহ্ন

নবীগঞ্জে বাবা-মাকে মারধর, ছেলের কারাদণ্ড

  • আপডেট টাইম : রবিবার, ১৩ জুন, ২০২১
  • ২১১ বার
বাবা-মাকে মারধর
নবীগঞ্জে বাবা-মাকে মারধর, ছেলের কারাদণ্ড

অনলাইন ডেস্ক : হবিগঞ্জের নবীগঞ্জে বাবা ও মাকে মারধরের অপরাধে শরীফ উদ্দিন (২২) নামে এক তরুণকে এক বছরের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (১৩ জুন) সন্ধ্যা ৭টায় নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ মহি উদ্দিন ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে এ সাজা দেন।

দণ্ডাদেশপ্রাপ্ত শরীফ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের কাকুরা গ্রামের সমীর উদ্দিনের ছেলে।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, শরীফ উদ্দিন টাকার জন্য তার বাবা-মাকে প্রায়ই মারধর করেন। রোববার নির্যাতনের শিকার বাবা-মা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ করেন। অভিযোগ দেওয়ার পর ক্ষিপ্ত হয়ে তাদের আরও বেশি মারধর করেন শরীফ। খবর পেয়ে ইউএনও শেখ মহি উদ্দিন ও নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ডালিম আহমেদ ঘটনাস্থলে গিয়ে শরীফকে আটক করেন। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

ইউএনও শেখ মহি উদ্দিন জানান, বিভিন্ন সময় স্থানীয় জনপ্রতিধিরা শরীফকে বুঝিয়েছেন, যেন বাবা-মাকে নির্যাতন না করেন। কিন্তু শরিফ তার বাবা-মাকে পেটানো থামাননি। পরে নির্যাতনের শিকার বাবা-মা আমার কাছে এসে কান্নাজড়িত কণ্ঠে আমার কাছে অভিযোগ করেন। অভিযোগ করার পর ক্ষিপ্ত হয়ে শরীফ আবার তাদের মারধর করেন। এজন্য শরীফকে দণ্ডবিধির ১৮৬০ এর ৩৫৫ ধারায় এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

দর্শনা নিউজ 24/এইচ জেড

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..