1. nasiralam4998@gmail.com : admi2017 :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:৪০ অপরাহ্ন

চুয়াডাঙ্গায় আরও ৩৭ জনের করোনা শনাক্ত

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ২০৫ বার
৩৭ জনের করোনা শনাক্ত
ফাইল ফটো

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গায় নতুন করে ৩৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। ৯ জুন বুধবার রাতে চুয়াডাঙ্গার স্বাস্থ্যবিভাগ বিষয়টি নিশ্চিত করেছেন। নতুন আক্রান্তদের মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলার ১৭ জন, আলমডাঙ্গা উপজেলার ৪ জন, দামুড়হুদা উপজেলার ১৩ জন এবং জীবননগর উপজেলার ৩ জন বাসিন্দা। আক্রান্তের হার ৪৬ দশমিক ২৫ ভাগ। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ২ হাজার ১শ’ ৫৪ জন এবং মৃত্যুবরণ করেছে ৭০ জন।

চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান জানান, গতকাল বুধবার চুয়াডাঙ্গার ৪ উপজেলা থেকে ৮১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ পর্যন্ত মোট ১০ হাজার ৭শ’ ৩০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। বুধবার ফলাফল এসেছে ৮০ জনের। তার মধ্যে ৩৭ জনের করোনা পজেটিভ।

নতুন আক্রান্তদের মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলার ১৭ জন, আলমডাঙ্গা উপজেলার ৪ জন, দামুড়হুদা উপজেলার ১৩ জন এবং জীবননগর উপজেলার ৩ জন বাসিন্দা।

এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ২ হাজার ১শ’ ৫৪ জন। আক্রান্তের হার ৪৬ দশমিক ২৫ ভাগ। এ পর্যন্ত মৃত্যুবরণ করেছে ৭০ জন। এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছে ১ হাজার ৮শ’ ৪৩ জন এবং মৃত্যুবরণ করেছে ৭০ জন।

তিনি আরও জানান, বর্তমানে মোট আক্রান্ত আছে ২৪১ জন। যার মধ্যে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে আছে ২৩ জন ও হোম আইসোলেশনে আছে ২১৫ জন এবং রেফার আছে ৩ জন।

স্বাস্থ্যবিধি না মানলে চুয়াডাঙ্গার করোনা পরিস্থিতি আরও ভয়াবহ হবে বলে জানান সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান।

দর্শনা নিউজ 24/এইচ জেড

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..