1. nasiralam4998@gmail.com : admi2017 :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন

চুয়াডাঙ্গায় করোনায় করোনায় মৃত্যু ১, নতুন শনাক্ত-২৮

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ১৯৩ বার
করোনায় মৃত্যু ১
ফাইল ফটো

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গায় করোনার উপসর্গ নিয়ে নাসির উদ্দিন নামের একজনের মৃত্যু হয়েছে।

গতকাল সোমবার (৭ জুন) দুপুরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের ইয়োলো জোনে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নাসির উদ্দিন (৫৫) দামুড়হুদার আরামডাঙ্গার মৃত হারেজ উদ্দিনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফাতেহ্ আকরাম জানান, জ্বর, ঠান্ডা ও শ্বাসকষ্ট নিয়ে ৩ জুন নাসির উদ্দিনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের ইয়োলো জোনে ভর্তি করা হয়। পরদিন তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়। গতকাল সোমবার দুপুর সোয়া ১২ টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। স্বাস্থ্যবিধি মেনেই তার দাফণকার্য সম্পন্ন করা হবে। নাসির উদ্দিনের নমুনা সংগ্রহের রিপোর্ট এখনও আসে নি বলে জানান ডা. ফাতেহ্ আকরাম।

এদিকে, চুয়াডাঙ্গায় নতুন করে ২৮জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলার ৬ জন, জীবননগর উপজেলার ৪ জন এবং দামুড়হুদা উপজেলার ১৮ জন বাসীন্দা। বিষয়টি নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গার স্বাস্থ্যবিভাগ। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২ হাজার ৯৮ জন এবং মৃত্যুবরণ করেছে ৭০ জন।

চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান জানান, সোমবার চুয়াডাঙ্গার ৪ উপজেলা থেকে ৮০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এ পর্যন্ত মোট ১০ হাজার ৫শ’ ৮০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

গতকাল সোমবার ফলাফল এসেছে ৬১ জনের। তার মধ্যে ২৮ জনের করোনা পজেটিভ। নতুন আক্রান্তদের মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলার ৬ জন, জীবননগর উপজেলার ৪ জন এবং দামুড়হুদা উপজেলার ১৮ জন বাসীন্দা।

এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২ হাজার ৯৮ জন এবং মৃত্যুবরণ করেছে ৭০ জন।

এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছে ১ হাজার ৮শ’ ৩৯ জন এবং মৃত্যুবরণ করেছে ৭০ জন।

তিনি আরও জানান, বর্তমানে মোট আক্রান্ত আছে ১৮৯ জন। যার মধ্যে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে আছে ২৪ জন ও হোম আইসোলেশনে আছে ১৬২ জন এবং রেফার আছে ৩ জন।

দর্শনা নিউজ 24/এইচ জেড

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..