1. nasiralam4998@gmail.com : admi2017 :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন

মেহেরপুর পুলিশ সুপার ১০ জেলার মধ্যে প্রথম

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ১৭৫ বার
১০ জেলার মধ্যে প্রথম
ফাইল ফটো

মেহেরপুর প্রতিনিধি : খুলনা রেঞ্জের ১০টি জেলার মধ্যে মাদকদ্রব্য উদ্ধার, চোরাচালান প্রতিরোধ, ওয়ারেন্ট তামিল, ক্লুলেস মামলা সমূহের রহস্য উদ্ঘাটনসহ গুরুত্বপূর্ণ মামলা নিষ্পত্তি ও সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রনে উল্লেখযোগ্য সাফল্য অর্জন করায় পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক প্রণীত অভিন্নমান দন্ডে মূল্যায়ন প্রক্রিয়ায় প্রথমবারেই বিগত তিন মাসের ফলাফলে খুলনা রেঞ্জের ১০ (দশ) জেলার পুলিশ সুপারদের মধ্যে মেহেরপুর জেলার পুলিশ সুপার এস এম মুরাদ আলি ১ম স্থান অধিকার করেছেন।

গতকালসোমবার (৭ জুন) দুপুরে ড.খঃ মহিদ উদ্দিন, বিপিএম (বার), ডিআইজি খুলনা রেঞ্জের সভাপতিত্বে এ কে এম নাহিদুল ইসলাম, অতিরিক্ত ডিআইজি (এ্যাডমিন এন্ড ফিন্যান্স), খুলনা এর উপস্থিতিতে এবং মোঃ নজরুল ইসলাম, বিপিএম, পিপিএম অতিরিক্ত ডিআইজি (অপারেশন এন্ড ক্রাইম), খুলনা পরিচালনায় মাসিক অপরাধ পর্যালোচনা সভায় এ পুরস্কার ঘোষণা করা হয়।

এই উপলক্ষে রেঞ্জ ডিআইজি পুলিশ সুপার, মেহেরপুরকে অভিনন্দন জানান। এই অসামান্য সাফল্য অর্জনে ভূমিকা রাখায় পুলিশ সুপার, মেহেরপুর জেলার সকল পুলিশ সদস্যকে আন্তরিক ধন্যবাদ জানান। পাশাপাশি আইন-শৃংখলারক্ষায় জেলা পুলিশকে সহযোগিতা করায় সম্মানিত মেহেরপুরবাসীর প্রতি তিনি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

দর্শনা নিউজ 24/এইচ জেড

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..