1. nasiralam4998@gmail.com : admi2017 :
সোমবার, ২০ মে ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন

ময়মনসিংহে শিক্ষার্থীর লাশ উদ্ধার

  • আপডেট টাইম : শনিবার, ৫ জুন, ২০২১
  • ২১০ বার
লাশ উদ্ধার
ফাইল ফটো

অনলাইন ডেস্ক : ময়মনসিংহের তারাকান্দায় নিখোঁজের ৬ দিন পর শাহিনুর আলম ওরফে ইকবাল (১৯) নামে এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৫ জুন) দুপুরে উপজেলার পলাশকান্দা গ্রামের একটি পরিত্যক্ত টয়লেটের ট্যাংক থেকে এই লাশ উদ্ধার করা হয়। নিহত শাহিনুর আলম ওরফে ইকবাল ময়মনসিংহ রুমডো পলিটেকনিক ইনস্টিটিউটে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের নিয়মিত শিক্ষার্থী ছিলেন। উপজেলার কামারিয়া ইউনিয়নের পলাশকান্দা গ্রামের আবদুর রউফের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে তারাকান্দা থানার অফিসার ইনচার্জ(ওসি) আবুল খায়ের জানান, গত ৩১ মে মঙ্গলবার রাত ১০টার দিকে খাবার খেয়ে চা খাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হাবার পর থেকেই নিখোঁজ ছিল ইকবাল। পরদিন বুধবার রাতে নিখোঁজ শিক্ষার্থীর পিতা আব্দুর রউফ তারাকান্দা থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

শনিবার এলাকার একটি পরিত্যক্ত টয়লেট থেকে পচা দুর্গন্ধ বের হচ্ছে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে সেখান থেকে লাশ উদ্ধার করে।

নিহতের স্বজনরা বলেন, ঘটনার দিন ইকবাল যে দোকানে চা খেতে গিয়েছিল ওই দোকানে অপরিচিত ২ থেকে ৩ জন যুবকের সাথে আড্ডা দেয় সে। সেখান থেকেই ইকবাল নিখোঁজ হয়। তাকে বিভিন্ন স্থানে সন্ধান করা হয়। তার হত্যার রহস্য উদঘাটন কিংবা কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

দর্শনা নিউজ 24/এইচ জেড

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..