1. nasiralam4998@gmail.com : admi2017 :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন

নরসিংদীতে বজ্রপাতে মৃত্যু ২

  • আপডেট টাইম : শনিবার, ৫ জুন, ২০২১
  • ২৬৭ বার
বজ্রপাতে মৃত্যু ২
ফাইল ফটো

অনলাইন ডেস্ক : নরসিংদী জেলার বেলাবতে চরউজিলাব এলাকায় আড়িয়াল খাঁ নদের তীরে বজ্রপাতে আফিয়া বেগম (৪০) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

অপরদিকে মনোহরদী উপজেলায় চালাকচর ইউনিয়নের পশ্চিম চালাকচর গ্রামের সাহাপাড়া এলাকায় বজ্রপাতে গুরুদেব সাহা (৩৪) নামে এক ব্যক্তির মৃত্যু হয়।

শনিবার (০৫ জুন) সকালে পৃথক এ দুর্ঘটনা ঘটে।

নিহতর আফিয়া বেগম বেলাব উপজেলার চরউজিলাব এলাকার কাসু মিয়ার স্ত্রী ও গুরুদেব সাহা মনোহরদী উপজেলার চালাকচর ইউনিয়নের পশ্চিম চালাকচর গ্রামের সাহাপাড়া এলাকার মিন্টু সাহার ছেলে।

নিহতের স্বজনরা জানায়, শনিবার সকালে ঘুম থেকে উঠে গুরুদেব সাহা বৃষ্টির মধ্যে আম কুড়াতে যান। ওই সময় পরপর বেশ কয়েকটি বজ্রপাতের ঘটনা ঘটে। কিছুক্ষণ পর বৃষ্টি কমলে গুরুদেবের এক জ্যাঠাতো বোন গোবর আনতে ওই আমগাছের নিচে গেলে তাকে মাটিতে পড়ে থাকতে দেখেন। এ সময় তার বুকে পুড়ে যাওয়ার চিহ্ন দেখতে পাওয়া যায়। দ্রুত গুরুদেবকে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপর দিকে আফিয়া বেগম সকালে বাড়ির পার্শ্ববর্তী সবজি ক্ষেত থেকে বরবটি তুলে আনতে গিয়েছিলেন। ওই সবজি ক্ষেতের অবস্থানের সময় তার ওপর বজ্রপাতের ঘটনা ঘটে। অনেকক্ষণ ধরে বাড়িতে না ফেরায় তার স্বামী তাকে খুঁজতে ওই সবজি ক্ষেতে যান। সেখানে গিয়ে তার মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে বেলাব থানার পুলিশ এসে লাশ উদ্ধার করে।

বেলাব থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আলাউদ্দীন বলেন, নিহত নারী তার সবজি ক্ষেত থেকে বরবটি তুলেতে গিয়েছিলেন। সেখানে বজ্রপাতে তার মৃত্যু হয়। পরিবারের অনুরোধে বিনাময়নাতদন্তে তার লাশ পরিবারের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

দর্শনা নিউজ 24/এইচ জেড

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..