1. nasiralam4998@gmail.com : admi2017 :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৫ অপরাহ্ন

করোনায় মায়ের মৃত্যু: হাসপাতালে অক্সিজেন থেরাপি মেশিন দিলেন অরিজিৎ

  • আপডেট টাইম : বুধবার, ২৬ মে, ২০২১
  • ১৯৮ বার
অক্সিজেন থেরাপি
অরিজিৎ সিং, ফাইল ফটো

মিশু: গত বুধবারই মা মারা গেছে অরিজিৎ সিংয়ের। এর মাঝেই মুর্শিদাবাদের করোনা রোগীদের পাশে দাঁড়ালেন তিনি। জেলা স্বাস্থ্য দফতরকে পাঁচটি হাই ফ্লো ন্যাজাল অক্সিজেন থেরাপি মেশিন দান করলেন তিনি। যাতে সঠিক সময়ে উপযুক্ত চিকিৎসা পান রোগীরা।

মুর্শিদাবাদ মেডিকেল কলেজের অধীনে থাকা সরকারি হাসপাতালের করোনা চিকিৎসায় এগুলো ব্যবহার করা হবে। গায়কের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মুর্শিদাবাদ জেলার স্বাস্থ্য কর্মকর্তা ডা. প্রশান্ত বিশ্বাস।

মুম্বাইয়ে রিয়ালিটি শো থেকে ক্যারিয়ার শুরু করেছিলেন অরিজিৎ সিং। কিন্তু পরে বলিউডের অন্যতম জনপ্রিয় গায়ক হয়ে ওঠেন। দেশ-বিদেশে ছড়িয়ে রয়েছে অনুরাগীরা। তবে কাজ ছাড়া বাকি সময় প্রচারের আড়ালে থাকতে পছন্দ করেন অরিজিৎ।

করোনা আক্রান্ত হওয়ার পর অরিজিতের মায়ের শরীরে প্লাটিলেটের সংখ্যা একেবারেই কমে গিয়েছিল। বিরল এ নেগেটিভ রক্তের প্রয়োজন ছিল তার। অরিজিতের মায়ের জন্য সোশ্যাল মিডিয়ায় রক্তদাতা চেয়ে পোস্ট শেয়ার করেছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায় এবং সৃজিত মুখোপাধ্যায়।

কিন্তু শেষরক্ষা হয়নি। করোনামুক্ত হওয়ার পরই সেরিব্রাল স্ট্রোক হয় অদিতি সিংয়ের। বৃহস্পতিবার তার মরদেহ পরিবারের হাতে তুলে দেয়া হয়। মায়ের সৎকারের পরই মানবসেবায় ব্রতী হন অরিজিৎ।

দর্শনা নিউজ 24/এইচ জেড

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..