1. nasiralam4998@gmail.com : admi2017 :
বুধবার, ০৬ ডিসেম্বর ২০২৩, ০৩:৫৯ পূর্বাহ্ন

লেডি গাগার কুকুর চুরি করায় ৫ জন গ্রেফতার

  • আপডেট টাইম : রবিবার, ২ মে, ২০২১
  • ১৬৬ বার
গাগার কুকুর চুরি
ফাইল ফটো

বিনোদন ডেস্ক : চলতি বছরের ফেব্রুয়ারিতে খবর আসে জনপ্রিয় গায়িকা লেডি গাগার কুকুর কিডন্যাপ হয়েছে৷ তার কুকুরদের দেখাশোনার দায়িত্বে থাকা মিস্টার রায়ান ফিশারকে গুলি করে ছিনতাইকারীরা গাগার দুটি ফরাসি বুলডগ নিয়ে পালিয়েছিল।

সেই ঘটনার পর মামলা করেছিলেন লেডি গাগা।

এবার ধরা পড়লো কুকুর কিডন্যাপ করা চক্রের ৫ জন। লস এঞ্জেলস পুলিশ ঘটনায় জড়িত থাকা পাঁচ সন্দেহভাজন ব্যক্তিকে গ্রেফতার করেছে।

সম্প্রতি লস এঞ্জেলস পুলিশ বিভাগ তাদের এক সংবাদ বিবৃতিতে জানায়, ‘ঘটনায় জড়িত ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। যাদের মধ্যে রয়েছেন জেমস জ্যাকসন (১৮), জেলিন হোয়াইট (১৯), লাফায়েট হোয়ালি (২৭), হ্যারল্ড হোয়াইট (৪০) এবং জেনিফার ম্যাকব্রাইড (৫০)।

এর মধ্যে জেমস, জেলিন এবং লাফায়েটকে ফিশারকে গুলি করার অভিযোগে অপরদিকে হ্যারল্ড এবং জেনিফারকে গ্রেফতার করা হয়েছে হত্যাচেষ্টায় সাহায্য করার অভিযোগে।

পুলিশের তথ্য অনুসারে, প্রথমে মনে হচ্ছিলো লেডি গাগার শত্রুদের কেউ এই কাজ করেছে৷ এখন মনে হচ্ছে এটা একটা চুরির ঘটনা। কুকুরগুলো দামি হওয়াতেই এদের উপর চোখ যায় চোরদের৷

গ্রেপ্তার হওয়া ৫ জনের মধ্যে ৪ জন হলেন গ্যাং সদস্য। যাদের নাম আগে থেকেই তাদের নথিতে রয়েছে।

এলএ কাউন্টির অ্যাটর্নি জর্জ গ্যাসকন জানান, ‘তাদের কর্মকাণ্ড কতোটা জঘন্য তা ভাষায় প্রকাশ করার মতো না। আমরা এই মামলায় অত্যন্ত গুরুতর অভিযোগ দায়ের করতে যাচ্ছি। আমাদের বিশ্বাস আছে আদালতে অভিযোগটির যথাযথ ন্যায়বিচার করা হবে।’

দর্শনা নিউজ 24/এইচ জেড

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..