1. nasiralam4998@gmail.com : admi2017 :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন

সুনামগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১
  • ১৯৩ বার
স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে
ফাইল ফটো

অনলাইন ডেস্ক : সুনামগঞ্জের দোয়ারাবাজারে দশম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে মামলায় অভিযুক্ত আসামি মোস্তাফিজুর রহমান মামুনকে গ্রেফতার করেছে পুলিশ। নির্যাতিতার মেডিকেল চেকআপের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (২৯ এপ্রিল) এ বিষয়ে দোয়ারাবাজার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, দোয়ারাবাজার উপজেলার বোগলাবাজার গ্রামের স্কুলছাত্রীকে (২০) প্রায়ই উত্ত্যক্ত করা হতো। বিষয়টি বাদী অভিযুক্তের বাবা-মাকে অবহিত করার পরেও বাড়ির আশেপাশে ঘোরাঘুরি করতে থাকে। মেয়ের চাচা প্রবাসে থাকায় চাচি বাড়িতে একা একা রাত্রি যাপন করেন। তাই ওই শিক্ষার্থীকে চাচীকে সহযোগিতা করার জন্য চাচার বাড়িতেই ছিলেন। এক পর্যায়ে গত ২৬ এপ্রিল রাত ১১ টার দিকে বাড়ির সবাই ঘুমে থাকার সুযোগে মোস্তাফিজুর রহমান মামুন শিক্ষার্থীর চাচার বসতবাড়িতে শয়ন কক্ষে প্রবেশ করে শিক্ষার্থীকে ধর্ষণ করে। শিক্ষার্থীর চিৎকার শুনে পাশের কক্ষে থাকা শিক্ষার্থীর চাচী আসলে মোস্তাফিজুর রহমান মামুন তাকে ধাক্কা দিয়ে ফেলে পালিয়ে যায়।

দোয়ারাবাজার থানার ওসি মুহাম্মদ নাজির আলম মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, আসামিকে গ্রেফতার করা হয়েছে এবং ধর্ষিতার মেডিকেলের জন্য সুনামগঞ্জ সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে।

দর্শনা নিউজ 24/এইচ জেড

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..