1. nasiralam4998@gmail.com : admi2017 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন

কালকিনিতে স্বামী-স্ত্রীকে হত্যা: প্রধান আসামি নড়াইলে গ্রেফতার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
  • ২৩০ বার
প্রধান আসামি গ্রেফতার
কালকিনিতে স্বামী-স্ত্রীকে হত্যা: প্রধান আসামি নড়াইলে গ্রেফতার

অনলাইন ডেস্ক : মাদারীপুরে কালকিনিতে আলোচিত স্বামী-স্ত্রী খুনের ঘটনায় প্রধান পরিকল্পনাকারী আশরাফুল মোল্লাকে (৩৯) গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিকেশন (পিবিআই)।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) বিকেলে নড়াইলের সদর উপজেলার শৈলপুর থেকে তাকে গ্রেফতার করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিকেশন গোপালগঞ্জ জেলার একটি টিম। পরে আশরাফুলকে নড়াইল সদর থানায় গ্রেফতার দেখিয়ে গোপালগঞ্জে নিয়ে আসা হবে। গ্রেফতার আশরাফুল নড়াইল সদর উপজেলার মধ্যপল্লী এলাকার আকবর মোল্লার ছেলে।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) গোপালগঞ্জ জেলার এসআই শেখ আল আমিন জানান, গত ৪ এপ্রিল নিখোঁজ হন মাদারীপুরের কালকিনি উপজেলার আলীনগর ইউনিয়নের সস্তাল গ্রামের মোয়াজ্জেম সরদার ও তার স্ত্রী মাকসুদা বেগম। পরে পরিবারের পক্ষ থেকে ৫ এপ্রিল কালকিনি থানায় অজ্ঞাত বেশ কয়েকজনকে আসামি করে একটি অপহরণ মামলা করা হয়।

নিখোঁজের চারদিন পর গত ৯ এপ্রিল রাজারচরের শুকিয়ে যাওয়া একটি খালের ভেতর থেকে হাত-পা বাঁধা অবস্থায় ওই স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে মামলাটির দায়িত্ব দেয়া হয় পিবিআই। তথ্য প্রযুক্তির সহায়তায় ঘটনার ১৩ দিন পর নড়াইল থেকে এ ঘটনার প্রধান পরিকল্পনাকারী আশরাফুলকে গ্রেফতার করে পিবিআই। এ সময় নিহত স্বামী-স্ত্রীর ব্যবহৃত মোবাইল ফোনও উদ্ধার করা হয়েছে।

পিবিআই ধারণা করছে, সম্প্রতি কৃষি কাজ করতে অপরিচিত কয়েকজন যুবক ওই এলাকায় আসে। পরে মোয়াজ্জেমের ঘরে অবস্থান নেয় তারা। পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষ ওই অপরিচিত যুবকদের দিয়ে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে। আসামিকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে বিস্তারিত জানা যাবে বলে জানিয়েছে পিবিআই।

উল্লেখ্য, নিহত মোয়াজ্জেম ও মাকসুদার এক ছেলে ও পাঁচ মেয়ে রয়েছে। নিহতরা ২০২০ সালে ওই এলাকায় ঘটে যাওয়া জিয়াবুল মোল্লা হত্যা মামলার সাক্ষী ছিলেন। সময় টিভি

দর্শনা নিউজ 24/এইচ জেড

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..