1. nasiralam4998@gmail.com : admi2017 :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন

জামালপুরে ভুয়া ডিবি পরিচয়ে ছিনতাই, গ্রেফতার ৩

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ২০৬ বার
ভুয়া ডিবি গ্রেফতার
জামালপুরে মহাসড়কে গভীর রাতে ভুয়া ডিবি পুলিশ সদস্য পরিচয়ে গাড়ি আটকিয়ে টাকা ও জিনিসপত্র ছিনতাই করার সময় তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

অনলাইন ডেস্ক : জামালপুরে মহাসড়কে গভীর রাতে ভুয়া ডিবি পুলিশ সদস্য পরিচয়ে গাড়ি আটকিয়ে টাকা ও জিনিসপত্র ছিনতাই করার সময় তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল সোমবার (১৯ এপ্রিল) রাতে পৌর এলাকার শেখেরভিটার মির্জা আজম চত্বর এলাকায় এ ঘটনা ঘটে।

এসময় তাদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল এবং ছিনতাইকৃত টাকাও জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, জামালপুর শহরের ইকবালপুর এলাকার মো.বাদশা মিয়া (২৮), কাচারীপাড়া এলাকার মো. মাকসুদুর রহমান (২৮) ও বোসপাড়া এলাকার মো. মোশারফ হোসেন। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে জামালপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, ওই যুবকরা বেশকিছু দিন ধরে বিভিন্ন স্থানে ছিনতাই করে আসছিল। গতকালসোমবার রাতে তারা মির্জা আজম চত্বরে প্রথমে পুলিশ সদস্য পরিচয়ে সাধারণ মানুষের গতিরোধ করে, টাকা ও সঙ্গে থাকা সকল জিনিপত্র ছিনতাই করে নিচ্ছিলো। খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে তাদের হাতে-নাতে গ্রেফতার করে পুলিশ।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল ইসলাম খান জানান, তারা বিভিন্ন স্থানে অপরাধমূলক কর্মকাণ্ড করে আসছিল। ছিনতাইয়ের সময় তাদের হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। ওইসব যুবকদের বিরুদ্ধে থানায় একাধিক মামলাও রয়েছে। আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

দর্শনা নিউজ 24/এইচ জেড

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..