1. nasiralam4998@gmail.com : admi2017 :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন

বীমা খাতে প্রথম ”তিন ঘন্টায় কোভিড ক্লেইম ডিসিশন” সার্ভিস চালু করলো মেটলাইফ

  • আপডেট টাইম : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ২৬৪ বার
''তিন ঘন্টায় কোভিড ক্লেইম ডিসিশন”
বীমা খাতে প্রথম ''তিন ঘন্টায় কোভিড ক্লেইম ডিসিশন” সার্ভিস চালু করলো মেটলাইফ

স্টাফ রিপোর্টার : মেটলাইফ বাংলাদেশ বীমা খাতে প্রথম বারের মতো চালু করলো ”তিন ঘন্টায় কোভিড ক্লেইম ডিসিশন” সেবা। এ সেবার আওতায় কোভিড-১৯ এ মৃত্যু বরণকারী পলিসি হোল্ডারদের বেনিফিসিয়ারি ২০ লাখ টাকা পর্যন্ত বীমা দাবির সিদ্ধান্ত মাত্র ৩ ঘন্টায় পেয়ে যাবেন।

দ্রুত এই সেবাটির মাধ্যমে ৩ ঘণ্টায় বীমা দাবির সিদ্ধান্ত জানার পাশাপাশি, ৩ কর্ম দিবসে ইলেকট্রনিক ফান্ড ট্রান্সফার (ইএফটি)-এর মাধ্যমে বীমা দাবির অর্থ দিয়ে দেওয়া হবে। এই পর্যায়ে এই সেবাটি কেবল ব্যক্তি বীমার ক্ষেত্রে প্রযোজ্য হবে।

”তিন ঘন্টায় কোভিড ক্লেইম ডিসিশন” সেবাটি পাওয়ার জন্য প্রয়োজনীয় কিছু ডক্যুমেন্ট ইমেইল করতে হবে এই ঠিকানায়: covidclaim@metlife.com.bd| আবেদনকারীকে এসএমএস এর মাধ্যমে বীমা দাবির অগ্রগতি সম্পর্কে জানিয়ে দেয়া হবে।

এই নতুন সেবাটি সম্পর্কে মেটলাইফ বাংলাদেশ-এর জেনারেল ম্যানেজার, আলা আহমদ বলেন, ”এই সময়ে আমাদের দ্বায়িত্ব হচ্ছে গ্রাহকদের সেবায় সম্ভব্য সব কিছু করা। বাংলাদেশে চলমান কোভিড-১৯ পরিস্থিতিতে এই সেবাটি হচ্ছে গ্রাহকদের পাশে দাঁড়ানোর জন্য আমাদের নতুন একটি প্রচেষ্টা।”

সেবাটি সম্পর্কে বিস্তারিত জানা যাবে এই ওয়েব পেইজ থেকে: https://www.metlife.com.bd/three-hour-claims0/

মেটলাইফ
MetLife Inc. (NYSE: MET), এর অংগপ্রতিষ্ঠান এবং সহযোগী প্রতিষ্ঠান (“MetLife”) এর সমন্বয়ে বিশে^র অন্যতম একটি আর্থিক সেবা প্রদানকারী কোম্পানি যা তার ব্যক্তি এবং প্রাতিষ্ঠানিক গ্রাহকদের বীমা, এ্যনুইটি, গ্রুপ বীমা ও সম্পদ ব্যবস্থাপনা সেবা প্রদানের মাধ্যমে পরিবর্তনশীল বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে সাহায্য করে। ১৮৬৮ সালে প্রতিষ্ঠিত মেটলাইফ বিশ্বের ৪০ টিরও বেশি দেশে কার্যক্রম পরিচালনা করছে এবং যুক্তরাষ্ট্র, জাপান, লাতিন আমেরিকা, এশিয়া, ইউরোপ ও মধ্যপ্রাচ্যের বাজারে নেতৃস্থানীয় অবস্থানে রয়েছে। ১৯৫২ সালে বাংলাদেশে ব্যবসা প্রতিষ্ঠার মধ্য দিয়ে মেটলাইফ-এর এশিয়া যাত্রা শুরু হয়। বর্তমানে মেটলাইফ বাংলাদেশের সর্ববৃহৎ জীবনবীমা প্রতিষ্ঠান। প্রায় ১০ লক্ষেরও বোশ গ্রাহকের সেবায় নিয়োজিত প্রতিষ্ঠানটি দেশের অন্যতম বৃহৎ আন্তর্জাতীক বীমা প্রতিষ্ঠান। বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন: www.metlife.com.bd

দর্শনা নিউজ 24/এইচ জেড

Views: 5

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..