1. nasiralam4998@gmail.com : admi2017 :
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন

চেন্নাই না দিল্লি, কার পাল্লা ভারী আজকের ম্যাচে

  • আপডেট টাইম : শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ২৯০ বার
চেন্নাই না দিল্লি
ফাইল ফটো

ক্রীড়া ডেস্ক : আইপিএল ২০২১ এর দ্বিতীয় ম্যাচটি চেন্নাই সুপার কিংস এবং দিল্লি ক্যাপিটেলসের মধ্যে খেলা হবে। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে ৭ টায় খেলা এই ম্যাচে, দুটি দলই জয়ের সাথে তাদের প্রচার শুরু করার দিকে নজর রাখবে। প্রবীণ অধিনায়ক কুল মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে সিএসকে-র দলটি আগের মরশুমের খারাপ পারফরম্যান্সকে ভুলে টুর্নামেন্টে আধিপত্য বজায় রাখতে চাইবে।অন্যদিকে দিল্লির নতুন অধিনায়ক ঋষব পান্ত জয়ের সাথে নিজের অধিনায়কত্বের যাত্রা শুরু করতে চাইবে।

রায়নার পাশাপাশি মইন আলি, কৃষ্ণপ্পা গৌতম এবং চেতেশ্বর পূজারা ফিরে আসার সাথে সাথে সিএসকে সহজেই নিজের একাদশ বেছে নিতে পারবেন । এরা ছাড়াও ডোয়াইন ব্রাভো, রবীন্দ্র জাদেজা, ফাফ ডু প্লেসিস এবং অম্বাতি রায়দুদের অভিজ্ঞতা দলে দুর্দান্ত কাজে লাগতে পারে। তরুণ ব্যাটসম্যান ঋতুরাজ গায়কওয়াদ আইপিএল ২০২০- এর ছয় ম্যাচে ২০০ রও বেশি রান করে বিশ্বকে নিজের প্রতিভা সম্পর্কে অবহিত করেছিলেন । স্যাম করণ তার ব্যাটিং সহ বলেও দুর্দান্তভাবে পারফরম্যান্স করেছিলেন । এই বছরও চেন্নাইয়ের জয়ের দায়িত্ব তাদের কাঁধে থাকবে ।

পৃথ্বী শ দুর্দান্ত ফর্ম নিয়ে শিখর ধাওয়ানের সাথে ওপেন করতে পারব। তিন নম্বরে, দিল্লি ক্যাপিটেলস দল স্টিভ স্মিথের উপর বাজি ধরতে পারে। ক্যাপ্টেন ঋষভ পান্ত চার নম্বরে ব্যাটিং করবেন।

মিডল অর্ডারটিতে দুই বিদেশী খেলোয়াড় স্যাম বিলিংস এবং মার্কাস স্টোইনিস কমান্ড সামলাতে পারেন। এর বাইরে দিল্লী ক্যাপিটেলস দলও চারজন ভারতীয় বোলার রবিচন্দ্রন অশ্বিন, অমিত মিশ্র, ইশান্ত শর্মা এবং উমেশ যাদবের উপর নির্ভর করতে পারে।

রাবডার ব্যাকআপ হিসাবে, দিল্লির ক্যাপিটেলস ক্রিস ওকসকে খেলতে পারেন। ওকস ছাড়াও, দিল্লি ক্যাপিটেলস দলটি টম করানকে একাদশে খেলার সুযোগ দিতে পারে।

চেন্নাইয়ের সম্ভাব্য একাদশ:

ঋতুরাজ গায়কওয়াদ, ফাফ ডু প্লেসিস, সুরেশ রায়না, অম্বাতি রায়দু, এমএস ধোনি (অধিনায়ক ও উইকেটকিপার), রবীন্দ্র জাদেজা, মইন আলী, স্যাম করান, ডোয়াইন ব্রাভো, দীপক চাহার ও শারদুল ঠাকুর।

দিল্লির সম্ভাব্য একাদশ

শিখর ধাওয়ান, পৃথ্বি শ, স্টিভ স্মিথ /আজিঙ্কা রাহানে, ঋষভ পান্ত (অধিনায়ক ও উইকেটকিপার), স্যাম বিলিংস/হেটমায়ার, মার্কাস স্টোইনিস, রবিচন্দ্রন অশ্বিন, অমিত মিশ্র, ক্রিস ওকস, ইশান্ত শর্মা এবং উমেশ যাদব।

দর্শনা নিউজ 24/এইচ জেড

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..