1. nasiralam4998@gmail.com : admi2017 :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন

জাবির সাবেক শিক্ষার্থী শামীম হত্যা মামলায় গ্রেপ্তার ১

  • আপডেট টাইম : রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪
  • ১ বার

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সাবেক শিক্ষার্থী ও সাবেক ছাত্রলীগ নেতা শামীম আহমেদ ওরফে শামীম মোল্লাকে হত্যার অভিযোগে দায়ের হওয়া মামলায় মাহমুদুল হাসান রায়হান নামে এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (২২ সেপ্টেম্বর) সকালে গাজীপুর জেলার জয়দেবপুর থানার হোতাপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মাহমুদুল হাসান রায়হান গাজীপুরের দক্ষিণ সালনার আরালিয়া গ্ৰামের বাসিন্দা। তিনি জাবির ইংরেজি বিভাগের ৫০তম ব্যাচের শিক্ষার্থী ও শেখ রাসেল হলের আবাসিক হলের ছাত্র ছিলেন।

পুলিশ জানায়, হত্যাকাণ্ড ঘটনার পরে আত্মগোপনে চলে যান মাহমুদুল হাসান রায়হান। তিনি তার ফুফুর বাড়িতে অবস্থান করছিলেন। তথ্যপ্রযুক্তির সহায়তায় অবস্থান নিশ্চিত হওয়ার পর অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, শামীম মোল্লা হত্যা মামলার তিন নম্বর আসামি মাহমুদুল হাসান রায়হানকে গ্রেপ্তার করা হয়েছে। দুপুরে তাকে ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নেওয়া হবে। সেখানে সাত দিনের রিমান্ড আবেদন করা হবে।

উল্লেখ্য, গত বুধবার গণপিটুনিতে নিহত হন শামীম মোল্লা। তিনি সাভারের আশুলিয়ার কাঠগড়া এলাকার বাসিন্দা ও জাবির ৩৯ ব্যাচের ইতিহাস বিভাগের শিক্ষার্থী ছিলেন। এই ঘটনায় জাবির আট শিক্ষার্থীকে বহিষ্কার ও তাদের বিরুদ্ধে হত্যা মামলা করে জাবি প্রশাসন। এছাড়া ঘটনা তদন্তে পাঁচ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে।

Views: 1

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..