1. nasiralam4998@gmail.com : admi2017 :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন

সাবেক বিচারপতি মানিকের অস্ত্রোপচার সম্পন্ন

  • আপডেট টাইম : রবিবার, ২৫ আগস্ট, ২০২৪
  • ১০ বার

সিলেটে আদালত প্রাঙ্গণে মারধরে গুরুতর আহত সাবেক বিচারপতি এ এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিকের অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। শনিবার (২৪ আগস্ট) রাতে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে তার অস্ত্রোপচার সম্পন্ন হয়।

হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মাহবুবুর রহমান ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, মধ্যরাতে সাবেক বিচারপতি মানিককে হাসপাতালে আনা হয়। এর আগে কারা কর্তৃপক্ষ আমাদের জানিয়েছিল, সাবেক বিচারপতি মানিক আঘাতপ্রাপ্ত হয়েছেন। তার অস্ত্রোপচার প্রয়োজন হতে পারে। আমরা সে অনুযায়ী প্রস্তুতি নিয়ে রেখেছিলাম।

তিনি আরও বলেন, হাসপাতালে আনার পরপরই আমরা তাকে ওটিতে নিয়ে যাই। পরীক্ষা করে দেখা যায়, তার অণ্ডকোষ ক্ষতিগ্রস্ত হয়েছে। পরে অস্ত্রোপচার করে আমরা সেটা রিপেয়ার করেছি। এখন তিনি পর্যবেক্ষণে আছেন।

এর আগে, শনিবার বিকেলে আদালতে তোলার সময় সাবেক বিচারপতি মানিককে কয়েকজন ব্যক্তি কিল-ঘুষি ও পেছন থেকে আঘাত করেন। এতে তিনি গুরুতর আহত হন।

উল্লেখ্য, শুক্রবার দিবাগত রাতে সিলেটের কানাইঘাট উপজেলার দনা সীমান্ত দিয়ে ভারতে যাওয়ার চেষ্টাকালে শামসুদ্দিন চৌধুরী মানিককে আটক করে বিজিবি। এ সময় দালালরা তাকে মারধর করে সব কিছু নিয়ে গেছে বলে অভিযোগ করেন তিনি। শনিবার সকালে তাকে কানাইঘাট থানায় হস্তান্তর করে বিজিবি।

Views: 1

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..