1. nasiralam4998@gmail.com : admi2017 :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন

ভৈরবে লুট হওয়া অস্ত্র উদ্ধারের পর পুলিশে হস্তান্তর করলো সেনাবাহিনী

  • আপডেট টাইম : রবিবার, ১৮ আগস্ট, ২০২৪
  • ১৬ বার

কিশোরগঞ্জের ভৈরব থানা থেকে লুট হওয়া বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধারের পর পুলিশের কাছে আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেছে সেনাবাহিনী।

রোববার (১৮ আগস্ট) ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, লুট হওয়ার ১২ দিন পর সেনাবাহিনীর কাছ থেকে আমরা অধিকাংশ অস্ত্র বুঝে পেয়েছি। বর্তমানে ভৈরব থানার অস্থায়ী কার্যালয়ে আমরা কাজ শুরু করেছি।

এর আগে, গত শনিবার স্থানীয় সরকারি হাজী আসমত কলেজে সেনাবাহিনী ক্যাম্পের অপারেশন কমান্ডার মেজর মো. সানজেদুল ইসলাম ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিকুল ইসলামের কাছে উদ্ধারকৃত অস্ত্রগুলো বুঝিয়ে দেন।

সে সময় সেনাবাহিনীর ভৈরব ক্যাম্প অপারেশন কমান্ডার মেজর মো. সানজেদুল ইসলাম সাংবাদিকদের বলেন, ভৈরব থানা থেকে লুট হওয়া অস্ত্রগুলো উদ্ধার করার পর পুলিশের নিকট বুঝিয়ে দেওয়া হয়েছে। উদ্ধারকৃত অস্ত্রের মধ্য ভৈরব ছাড়াও কুলিয়ারচর, বাজিতপুর, ভৈরব বাজার পুলিশ ফাঁড়ি, ভৈরব রেলওয়ে, হাইওয়ে ও নৌ- থানার লুট হওয়া বিপুল পরিমাণ অস্ত্র রয়েছে। অন্যান্য থানার অস্ত্রগুলো পরে বুঝিয়ে দেওয়া হবে। উদ্ধারকৃত অস্ত্রের মধ্যে রাইফেল, শটগান, স্টেনগান, চাইনিজ রাইফেল, গ্যাসগান ইত্যাদি রয়েছে।

উল্লেখ্য, গত ৫ আগস্ট শেখ হাসিনার সরকারের পতন হলে ভৈরব থানায় কয়েক হাজার দুর্বৃত্ত ও দুষ্কৃতকারী হামলা চালায়। এ সময় থানায় কর্মরত ওসিসহ সব পুলিশ পালিয়ে যায়। সেদিন থানায় দুর্বত্তরা আগুন লাগানোসহ অস্ত্র, গোলাবারুদ ও সরঞ্জাম লুট করে নিয়ে যায়। তারপর গত কয়েকদিনে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন কর্মীরাসহ জনতা বিভিন্নস্থান থেকে অস্ত্রগুলো উদ্ধার করে সেনাবাহিনীর ক্যাম্পে জমা দেয়।

Views: 1

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..