1. nasiralam4998@gmail.com : admi2017 :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪০ অপরাহ্ন

করোনার সংক্রমণ রোধে ঘরে থাকা একটা মানুষও না খেয়ে থাকবে না

  • আপডেট টাইম : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ২৩৮ বার
না খেয়ে থাকবে না।
করোনার সংক্রমণ রোধে ঘরে থাকা একটা মানুষও না খেয়ে থাকবে না।

স্টাফ রিপোর্টার : করোনায় কর্মহীন হয়ে পড়া বিভিন্ন পেশাজীবি মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার মানবিক সহায়তা সামগ্রী বিতরণ করা হয়েছে।

জেলা প্রশাসনের সহায়তা ও সদর উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় চুয়াডাঙ্গা পৌর এলাকার ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের ২শ’ ৩৯; ৬০ জন বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে প্রত্যেককে ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি লবন ও ১ কেজি পেঁয়াজ দেয়া হয়।

গতকাল শুক্রবার (১৬ জুলাই) বেলা সাড়ে ৪ টার দিকে চুয়াডাঙ্গা কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা সামগ্রী বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, করোনার সংক্রমণ রোধে সারাদেশে অসংখ্য মানুষ কর্মহীন হয়ে পড়েছে। প্রধানমন্ত্রী বলেছেন, এদেশের একটা মানুষও না খেয়ে থাকবে না। দেশে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা যেভাবে বাড়ছে এবং মৃত্যুর সংখ্যাও সেভাবেই বাড়ছে। আমাদের সচেতন হতে হবে। স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। প্রত্যেককে মাস্ক ব্যবহার করতে হবে। করোনার সংক্রমণ রোধে সবাইকে ঘরে থাকার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ সাদিকুর রহমান, পৌর মেয়ার জাহাঙ্গীর আলম মালিক খোকন, প্যানেল মেয়র সুলতানা আঞ্জু রত্না প্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেন- পৌর কাউন্সিলর মাফিজুর রহমান মাফি, মুন্সী আলাউদ্দিন আহমেদ আলাসহ সদর উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা।

দর্শনা নিউজ 24/এইচ জেড

Views: 2

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..