1. nasiralam4998@gmail.com : admi2017 :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন

ফাইনালের টিকিট নেই, স্টেডিয়ামে যেও না: পুলিশের হুঁশিয়ারি

  • আপডেট টাইম : রবিবার, ১৪ জুলাই, ২০২৪
  • ৩১ বার

কোপা আমেরিকার ফাইনালে রোববার মুখোমুখি হচ্ছে বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা ও কলম্বিয়া। মায়ামির হার্ড রক স্টেডিয়ামে শিরোপার ফয়সালায় মুখোমুখি হবে এই দুই দল। যেখানে সব আলো থাকবে সর্বকালের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসির উপর। হতে পারে এটাই তার শেষ কোপা। এজন্য দর্শকদের বাড়তি উচ্ছ্বাস থাকবে তা বলার অপেক্ষা রাখে না। কিন্তু মায়ামি পুলিশ দর্শকদের এই ঢল সামলাতে কঠোর এবং কড়া পদক্ষেপ নিয়েছে।

পুলিশের কড়া হুশিয়ারি, স্টেডিয়ামে প্রবেশের টিকিট না থাকলে আশেপাশেও জড়ো হওয়া যাবে না। সচরাচর বড় ম্যাচগুলোতে স্টেডিয়ামের বাইরে পার্কিং লট বা খোলা জায়গায় এবং নিরাপদ দূরত্বে বড় পর্দায় খেলা দেখার আয়োজন করা হয়। কিন্তু কোপার ফাইনালে এমন কোনো উদ্যোগ নেয়নি আয়োজকরা। ফলে স্টেডিয়ামের আশেপাশে যেতে পারবেন কেবল টিকিটধারীরা।

হার্ড রক স্টেডিয়ামের অফিসিয়ালরা জানিয়েছে, কেবল টিকিট যাদের কাছে থাকবে তারাই আশেপাশে থাকতে পারবে এবং খেলা শেষ হওয়ার এক ঘণ্টার মধ্যে পুরো রাস্তা ফাঁকা করে দিতে হবে। এছাড়া টিকিট যাদের কাছে আছে তাদেরকে একটু আগে মাঠে যেতে বলেছে কর্তৃপক্ষ। পার্কিং লট খুলে দেবে বেলা ৩টায় এবং স্টেডিয়ামে প্রবেশ করা যাবে ৫টায়।

নিরাপত্তার কারণে মায়ামি পুলিশের এতো কড়াকড়ি মনোভাবে ফাইনালের উত্তেজনায় কিছুটা ছেদ পড়ে কিনা সেটাই দেখার। কারণ সারা বিশ্বজুড়ে রয়েছে আর্জেন্টিনার ভক্ত সমর্থক। মেসি এখন ইন্টার মায়ামির ফুটবলার। তার রয়েছে আলাদা ফ্যানবেজ। ফাইনালকে ঘিরে প্রত্যাশার পারদ তাই থাকতে আকাশ ছোঁয়া। উৎসবটাও রং ছড়াবে। এমন রঙিন দিনে নিরাপত্তার অজুহাতে অনেক উৎসব মাটি হয়ে যেতে পারে।

Views: 7

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..